সমাবেশস্থল পরিদর্শনে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. জাহিদসহ নেতৃবৃন্দ

সিলেটের সকাল ডেস্ক :: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটে বিভাগীয় সমাবেশ মঙ্গলবার নগরীর রেজিস্ট্রারি মাঠে অনুষ্ঠিত হবে। এজন্য মাঠে চলছে মঞ্চ নির্মাণ কাজ। সোমবার দুপুরে ভাইস চেয়ারম্যান ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা ডা: এজেডএম জাহিদ হোসেনের নেতৃত্বে কেন্দ্রীয় ও সিলেটের বিএনপি নেতৃবৃন্দ সমাবেশস্থল ঘুরে দেখেছেন।

এসময় সাংবাদিকদের সাথে আলাপকালে ডা. জাহিদ বলেন, সমাবেশ ঘিরে আইনশৃঙ্খলা বাহিনী সিলেট নগরী ও জেলার বিভিন্ন স্থানে নেতাকর্মীদের হয়রানি করছে। এখন পর্যন্ত বিভিন্ন স্থান থেকে ১৫জনকে গ্রেপ্তারও করেছে।’

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা: সাখাওয়াত হাসান জীবন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আলহাজ¦ এম.এ হক ও ড. মোহাম্মদ এনামুল হক চৌধুরী, কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি কলিম উদ্দিন মিলন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, কেন্দ্রীয় সদস্য মিজানুর রহমান চৌধুরী মিজান, মহানগর বিএনপি সভাপতি নাসিম হোসাইন, জেলা সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর ভারপ্রাপ্ত সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী প্রমুখ।

শেয়ার করুন