শিক্ষার্থীদের মাঝে কোরআন শরীফ বিতরণ রোটারী ক্লাবের

সিলেটের সকাল ডেস্ক :: গোলাপগঞ্জের বাগলা আরাবিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরীফ ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে মাদ্রাসার হল রুমে আয়োজিত অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে কোরআন শরীফ ও শিক্ষা সামগ্রী বিতরণ কওে রোটারী ক্লাব অব সিলেট গ্লাক্সি।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক আইয়ুব আলীর পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রোটারী ক্লাব অব সিলেট গ্লাক্সির প্রেসিডেন্ট রোটারিয়ান মোহাম্মদ নাজিম উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল এর বোর্ড মেম্বার রোটারিয়ান মাওলানা আলী হোসাইন, বাগলা আরাবিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য মিজানুর রহমান মিজান, ফ্রান্স প্রবাসী আব্দুল মালেক শাহনাজ, বিশিষ্ট ব্যবসায়ী রাসেল আহমদ তালুকদার।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাগলা আরাবিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসার সহ-সুপার মাওলানা মাসহুদ আহমদ, সমাজসেবী তাজ উদ্দিন আহমদ। এছাড়াও রোটারী ক্লাবের সদস্যবৃন্দ, মাদ্রাসার শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে মাদ্রাসার শিক্ষার্থী জুমেরা আক্তার।

শেয়ার করুন