শাবি ভিসিসহ পাঁচজনের বিরুদ্ধে মামলায় বিভিন্ন মহলের নিন্দা

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ভিসি), কোষাধ্যক্ষ, রেজিস্ট্রার, হিসাব পরিচালক ও প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালকের বিরুদ্ধে দুটি পৃথক মামলা দায়ের করেছে একই বিশ^বিদ্যালয়ের দুইজন শিক্ষক।

এ মামলা দায়ের করায় পৃথকভাবে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন শাহজালাল বিশ^বিদ্যালয় শিক্ষক সমিতি, শাহজালাল বিশ^বিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশন, বিশ^বিদ্যালয়ের দপ্তর প্রধান ফোরাম, মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ কর্মকর্তা পরিষদ।

বিজ্ঞপ্তিতে তারা বলেন, দীর্ঘদিন থেকে শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীরা বিশ^বিদ্যালয় প্রশাসনকে স্বাস্থ্যবীমার দাবি জানিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় প্রশাসনের পক্ষ থেকে এই পদক্ষেপ নেওয়া হয়। আমরা বীমা কোম্পানীর মাধ্যমে চিকিৎসা সেবা নিয়েছি এবং সামনেও সেবা গ্রহণ করতে উচ্ছুক।

তারা আরও বলেন, বিশ্ববিদ্যালয়ের একটি স্বার্থান্বেষী মহল ভাইস-চান্সেলর মহোদয় কর্তৃক স্বাস্থ্যবীমা সংক্রান্ত এই মহতি উদ্যোগকে বিতর্কিত করার অপচেষ্টা করছে। আমরা তার নিন্দা জানাচ্ছি। স্বাস্থ্যবীমা নিয়ে স্বার্থান্বেষী মহলের এরুপ ষড়যন্ত্র সম্পর্কে সজাগ থাকার জন্য সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ জানান তারা।

প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. আব্দুল হাই এবং পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. রফিকুল ইসলাম বাদী হয়ে সিলেটের সিনিয়র সহকারী জজ (সদর) আদালতে এ মামলা দায়ের করেন।

শেয়ার করুন