শাবি ছাত্রলীগের সম্মেলন দেওয়ার আশ্বাস দিলেন শোভন

শাবি প্রতিনিধি:: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের সম্মেলন দেওয়ার আশ্বাস প্রদান করলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভন। বুধবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে শাবিপ্রবি ছাত্রলীগের আয়োজনে এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আশ্বাস প্রদান করেন।

শাবি ছাত্রলীগ নেতা-কর্মীদের উদ্দেশ্য করে শোভন বলেন, আপনারা যে সম্মেলন চাচ্ছেন আমরা চিন্তা করছি সম্মেলন দেওয়ার চেষ্টা করবো। আমরা বসে দেখবো, ইনশাহআল্লাহ সম্মেলন দেওয়ার চেষ্টা করবো, সম্মেলন দেব।

তিনি আরও বলেন, এই বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ যাতে বাংলাদেশকে কিছু দিতে পারে আপনার সবাই এইভাবে চিন্তা করবেন। এ বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ প্রতিষ্ঠা করতে যাদের জীবন দিতে হয়েছে, ত্যাগ, তিতিক্ষা ও নির্যাতনের স্বীকার হতে হয়েছে তাদেরকে গভীরভাবে স্মরণ করতে হবে। বাংলাদেশ ছাত্রলীগ হচ্ছে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে হলে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

শোভন বলেন, ভাষা আন্দোলন থেকে শুরু করে একাত্তরের মুক্তিযুদ্ধ, এরশাদ বিরোধী আন্দোলনসহ বাংলাদেশের সব ধরনের সংকটে বাংলাদেশ ছাত্রলীগ সর্বাত্মক অংশগ্রহণ করেছে। তবে জিয়া, মোস্তাক এরা বাংলাদেশকে পিছিয়ে নিয়েছে। তাই জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল ও উন্নত বাংলাদেশ গঠনে সম্মিলিতভাবে কাজ করতে হবে।

শাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খানের সঞ্চালনায় এবং সভাপতি রুহুল আমিন (ভারপ্রাপ্ত) সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় ত্রলীগের সহসভাপতি আল নাহিয়ান খান জয়, আহসান আরিফ বাপ্পি, শাহরিয়ার কবির চৌধুরী বিদ্যুৎ, উপ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সালেকুর রহমান শাকিলসহ কেন্দ্রীয় ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। কর্মী সমাবেশ শেষে সুনামগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা করেন ছাত্রলীগ সভাপতি মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

শেয়ার করুন