বিশ্বনাথে ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুর্ধ্ব-১৭’র উদ্বোধন

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাও খেলাধুলাকে ভালবাসেন। আর তাই রাষ্ট্রীয় ক্ষমতায় আসর পর থেকে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশের ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নতি হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বুধবার সকালে বিশ্বনাথে উপজেলা প্রশাসন আয়োজিত ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনুর্ধ্ব-১৭)’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উদ্বোধনী খেলায় লামাকাজী ইউনিয়ন ফুটবল দল ২-১ গোলের ব্যবধানে খাজাঞ্চী ইউনিয়ন ফুটবল দলকে হারিয়ে টুর্ণামেন্টের শুভ সূচনা করেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ক্রীড়া সংস্থার সভাপতি বর্ণালী পাল’র সভাপতিত্বে এবং ধারাভাষ্যকার একেএম তুহেম ও মোহাম্মদ আলী লিটনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব পংকি খান, সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা, থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাজমুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাখাওয়াত হোসেন, কার্যনির্বাহী সদস্য আফরোজ বক্ত খোকন, লামাকাজী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ এনামুল হক এনাম, মেম্বার ফয়ছল আহমদ, আওয়ামী লীগ নেতা নূরুল ইসলাম, সিতাব আলী, টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক আবদুস ছালাম, সদস্য সচিব মাহবুবুর রহমান জুয়েল, যুবলীগ নেতা সায়েদ আহমদ, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সুনীল বৈদ্য প্রমুখ।

শেয়ার করুন