বিশ্বনাথে চুরি, সিলেট থেকে ৮ টি মোবাইলসহ এক নারী গ্রেপ্তার

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরের পুরান বাজারস্থ আল-হেরা শপিং সিটির দেয়াল ভেঙে ‘জুয়েল মোবাইল গার্ডেন’ এ চুরির ঘটনায় নগরীর মজুমদারী এলাকা থেকে শাহানা বেগম (৪৪) নামের এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে চোরাই আটটি মোবাইল সেটও উদ্ধার করা হয়। গ্রেপ্তার শাহানা মজুমদারী এলাকার তরঙ্গ-৩৯ বাসায় বসবাসকারী মৃত ফখরুল ইসলামের স্ত্রী।

পুলিশ জানায়, শুক্রবার রাত ৮টায় সিলেট নগরীর মজুমদারী এলাকার তরড়ঙ্গ-৩৯ বাসায় অভিযান চালিয়ে জুয়েল মোবাইল গার্ডেন থেকে চোরাইকৃত ৮টি মোবাইল সেট সহ শাহানা বেগমকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। শনিবার বিকেলে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

মালামাল উদ্ধার ও গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবতী বলেন, গ্রেপ্তারের পর পুলিশের কাছে শাহানা বেগমের দেয়া তথ্য যাচাই বাচাই করা হচ্ছে। ঘটনার রহস্য উদঘাটনে শাহানা বেগমকে ১০ দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আবেদন জানানো হবে।

উল্লেখ, গত ৩ সেপ্টেম্বর রাতে আল-হেরা শপিং সিটি’র নিচ তলায় অবস্থিত জুয়েল মোবাইল গার্ডেনের পিছনের দেয়াল ভেঙ্গে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়। এসময় চোরেরা জুয়েল মোবাইল গার্ডেনের ক্যাশে নগদ টাকা সহ কয়েক লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় ৪ সেপ্টেম্বর দোকানের স্বত্বাধিকারী জুয়েল আহমদ বাদি হয়ে বিশ্বনাথ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং- ৪।

শেয়ার করুন