বিভাগীয় মহাসমাবেশ সফলে ৯ উপকমিটি গঠন মহানগর বিএনপির

সিলেটের সকাল রিপোর্ট :: দুর্নীতির মামলায় দণ্ডপ্রাপ্ত খালেদা জিয়ার মুক্তির দাবিতে জনমত সৃষ্টির লক্ষ্যে বিএনপির বিভাগীয় সম্মেলন উপলক্ষে ৯টি উপ-কমিটি গঠন করেছে সিলেট মহানগর বিএনপি। এসব কমিটি সম্মেলন প্রস্তুতি ও সফল করতে সমন্বিতভাবে কাজ করবে।

বুধবার বিকেলে নগরীর হোটেল হলিসাইডের হলরুমে মহানগর বিএনপির প্রস্তুতি সভায় এ কমিটি গঠন করা হয়েছে। সভায় মহানগর বিএনপি সভাপতি নাসিম হোসাইন বলেন, ‘২৪ সেপ্টেম্বর মঙ্গলবার রেজিষ্টারী মাঠের সিলেট বিভাগীয় মহাসমাবেশ সফলের মাধ্যমে সরকারকে একটি বার্তা দিতে হবে। আর সেই বার্তা হলো বেগম খালেদা জিয়ার মুক্তি নিয়ে আর কোন টালবাহানা মেনে নেয়া হবেনা।’

আরও পড়ুন-সিলেটে বিএনপির বিভাগীয় সমাবেশ মঙ্গলবার

তিনি যে কোন মূল্যে বিভাগীয় মহাসমাবেশ সফল করতে মহানগর বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদেরকে মাঠে থাকার আহ্বানও জানান। মহানগর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকীর পরিচালনায় সভায় মহানগর বিএনপি, ২৭টি ওয়ার্ড ও অঙ্গ-সহযোগি সংগঠনের সকল বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভায় স্ব স্ব উদ্যোগে মহাসমাবেশে নেতাকর্মীদের উপস্থিতি নিশ্চিত করতে ওয়ার্ড নেতৃবৃন্দ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, এডভোকেট ফয়জুর রহমান জাহেদ, এডভোকেট হাবীবুর রহমান, হুমায়ুন কবির শাহীন, কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম, কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী প্রমুখ।

আরও পড়ুন- সিলেটে সমাবেশ সফলের লক্ষে সিলেট জেলা বিএনপির পৃথক মতবিনিময় সভা শুক্র ও শনিবার

 

শেয়ার করুন