পাঁচভাইয়ে হামলার শিকার তিন প্রবাসীর পাশে জিএসসি প্রতিনিধি ইছবাহ

লন্ডন সংবাদদাতা :: নগরীর জল্লারপাড়ের ‘পাঁচভাই’ রেস্টুরেন্টে ছাত্রলীগ ক্যাডারদের হামলায় আহত তিন প্রবাসীর সাথে সাক্ষাত করেছেন জিএসসি সাউথ ইস্ট রিজিওনের চেয়ারপার্সন মোহাম্মদ ইছবাহ উদ্দিন।

সম্প্রতি তিনি আহতদের সিলেটস্থ বাসভবনে যান এবং গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকের পক্ষ থেকে তাদের প্রতি সমবেদনা জানান। তিনি আহতদের জিএসসির পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা প্রদানের আশ্বাসও দেন।

আর পড়ুন- পাঁচভাইয়ে সন্ত্রাসী হামলায় তিন প্রবাসী আহত, আটক ১

জনাব ইছবাহ হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানে আইন শৃংখুলা বাহিনীর প্রতি আহবান জানান। এধরণের ন্যাক্কার জনক ঘটনার পুনরাবৃত্তি যেন না ঘটে সে লক্ষে সবাইকে বাংলাদেশ সফরে সচেতন থাকার আহবান জানান।

তিনি বলেন, জিএসসি সব সময় প্রবাসীদের পাশে ছিল এবং থাকবে । এসময় তিনির সাথে উপস্থিত ছিলেন সাংবাদিক আবু তালেব মুরাদ, বশির উদ্দিন , রহিম উদ্দিন,মুশফিক উদ্দিন চৌধুরী প্রমুখ।

আর পড়ুন- পাঁচভাইয়ে তিন প্রবাসীর ওপর হামলার ঘটনায় মামলা

৭ আগস্ট রাতে নগরীর জল্লারপাড়ের পাঁচভাই রেস্টুরেন্টে তুচ্ছ ঘটনার জেরে ছাত্রলীগ ক্যাডারদের হামলায় তিন যুক্তরাজ্য প্রবাসী আহত হন। এসময় তাদের ব্যবহৃত কারটিও ভাঙচুর করা হয়।

আহতরা হলেন- নগরীর বালুচর চেয়ারম্যান বাড়ির সফিক উদ্দিনের ছেলে হাসান (২৪), একই এলাকার বশির উদ্দিনের ছেলে ইমন (১৮) ও গয়াস মিয়ার ছেলে নাহিয়ান (১৮)। তারা দুই সপ্তাহ আগে দেশে বেড়াতে এসেছিল।

এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। মামলায় এ পর্যন্ত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

শেয়ার করুন