তাঁতীপাড়া মাদরাসা পরিদর্শনে আওলাদে রাসুল (সঃ) সায়্যিদ জুনায়েদ

সিলেটের সকাল ডেস্ক :: ভারতের বিখ্যাত পীর আওলাদে রাসুল (সঃ) সায়্যিদ জুনায়েদ আহমেদ আল-মাদানী আল হুসাইনী বলেছেন, ‘কোরআনের শিক্ষা দানকারী ও গ্রহনকারী উভয়ই দুনিয়া ও আখেরাতে সফলকাম। যারা কোরআন হাফেজ তাদের উত্তম প্রতিদান একমাত্র আল্লাহ দিতে পারেন। এমন কি কোরআন তার সংরক্ষণ কারীর জন্য শাফায়াত করে জান্নাতে পৌঁছাবে।’

বৃহস্পতিবার নগরের জিন্দাবাজারস্থ তাঁতীপাড়াস্থ শাহজালাল রহমানিয়া দারুল কোরআন ইন্টান্যাশনাল মাদরাসা পরিদর্শন শেষে অনুষ্টিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মাদরাসার প্রিন্সিপাল হাফিজ মাওলানা মুক্তাদির আল আজহারী ও শিক্ষক হাফিজ আশফাকুজ্জামান আদনানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সায়্যিদ জুনায়েদ আহমেদ আল-মাদানী আল হুসাইনী। অনুষ্ঠানের শুরুতে কোরআন পাঠ করেন হাফিজ মুহাম্মদ আবু নাঈম।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ আনজুমানে আল-ইসলাহের মহাসচিব অধ্যক্ষ মাওলানা একেএম মনোয়ার আলী। টিবি গেইট হাফিজিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা সৈয়দ কুতবুল আলম, সগকারী শিক্ষক মাওলানা বুরহান উদ্দিন প্রমুখ।

পরিশেষে মাদরাসার উন্নতি কামনা করেন দোয়া পরিচালনা করেন, সায়্যিদ জুনায়েদ আহমেদ আল-মাদানী আল হুসাইনী। অনুষ্ঠানে মাদরাসার পক্ষ থেকে প্রধান অতিথিকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। বিজ্ঞপ্তি।

শেয়ার করুন