ড্রাইভিং লাইসেন্স পেতে সহযোগিতা নিন পুলিশের!

সিলেটের সকাল রিপোর্ট :: ‘ড্রাইভিং লাইসেন্স পেতে পুলিশের সহযোগিতা নিন’- চালকদের এমন আহ্বান জানাচ্ছে সিলেট মেট্রোপলিটন পুলিশ। এর অংশ হিসেবে সোমবার সকাল সাড়ে ৯টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত চেšহাট্টা পয়েন্টে লাইসেন্স পেতে আগ্রহীদের কর্মশালাও দেয়া হয় এসএমপির পক্ষ থেকে। আর সেই কর্মশালায় বিআরটিএ সিলেট প্রতিনিধির মাধ্যমে ১০জন লাইসেন্স প্রত্যাশীকে লার্নার কাগজও প্রদান করা হয়েছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম’র সার্বিক পরিকল্পনায় এ কর্মশালায় পরিবহন সেক্টরের শৃঙ্খলা রক্ষা, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, নিরাপদ সড়ক নিশ্চিতকরণ ও যাত্রীসেবার মান উন্নয়নের লক্ষ্যে জনসাধারণের ড্রাইভিং লাইসেন্স ইস্যু এবং যানবাহন চালনায় ড্রাইভিং লাইসেন্স সাথে রাখার জন্য প্রয়োজনীয় পরামর্শ প্রদান করা হয়। আর তা বাস্তবায়ন করছে মহানগর ট্রাফিক বিভাগ।

আজ কর্মশালায় পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) মোঃ বদিউল আমীন চৌধুরী ও নিখিল জীবন চাকমা, সার্জেন্ট মোঃ মাহবুবুজ্জামান ফকির, সার্জেন্ট তানভীর আহমদ, সার্জেন্ট সুবির তালুকদার এবং বিআরটিএ সিলেট এর একজন প্রতিনিধি উপস্থিত ছিলেন। প্রতি সোমবার একই সময়ে এ কর্মশালা আয়োজন করা হবে বলে এসএমপির মিডিয়া সেল থেকে জানানো হয়েছে।

শেয়ার করুন