জৈন্তাপুরে পৃথক তিন মামলায় তিন ধর্ষক গ্রেফতার

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুর উপজেলায় পৃথক তিনটি ধর্ষণের মামলায় তিন ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে জৈন্তাপুর থানা পুলিশ। পরে রোববার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে- উপজেলার ভিত্রিখেল গ্রামের মৃত মুজিবুর রহমানের ছেলে আব্দুন নুর (৩৫), কহাইগড় দ্বিতীয়খন্ড গ্রামের ওয়াহাব আলীর ছেলে নাসির উদ্দিন (২৫) ও নিজপাট ময়নাহাটির আব্দুল খালিকের ছেলে নজির আহমদ (২৪)।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গত ৩১ আগস্ট উপজেলার মানিকপাড়া থেকে এক কিশোরীকে সু-কৌশলে অপহরণ করে নয়াগ্রামে অজ্ঞাতনামা বাড়ীতে নিয়ে ধর্ষণ করে আব্দুর নুর। এ ঘটনায় থানায় মামলা (নং-২৪, তারিখ- ২৮/০৯/২০১৯) দায়ের হলে বুধবার দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়।

এছাড়া গত ১৫ সেপ্টেম্বর দুপুরে এবং ২৮ সেপ্টেম্বর দুপুরে কেন্দ্রী গ্রামে পিতার বসতঘরে কোন লোক না থাকার সুবাদে দুই দফায় তরুণীকে ধর্ষণ করে নজির আহমদ। এ ঘটনায় দায়েরকৃত মামলায় (নং-২৫, তারিখ- ২৮/০৯/২০১৯) তাকে ধরা হয়।

তাছাড়া জৈন্তাপুর মডেল থানার মামলা (নং-২৬, তারিখ- ২৮/০৯/২০১৯) দায়েরকৃত অপর ধর্ষণ মামলায় নাসির উদ্দিনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন