জমিয়তে উলামা বাংলাদেশ সিলেট জেলা শাখার কাউন্সিল শনিবার

সিলেটের সকাল ডেস্ক :: জমিয়তে উলামা বাংলাদেশ সিলেট জেলা শাখার কাউন্সিল ও কর্মী সম্মেলন শনিবার অনুষ্ঠিত হবে। বেলা ২টায় জেলা পরিষদ মিলনায়তনে এ কাউন্সিলের উদ্বোধন করবেন দলের প্রধান উপদেষ্টা মাওলানা মুহাম্মদ বিন ইদ্রিস শায়খে লক্ষিপুরী।

সিলেট জেলা জমিয়তে উলামার সভাপতি মাওলানা লোকমান আহমদ তহিপুরীর সভাপতিত্বে প্রধান অতিথি থাকবেন জমিয়তে উলামা বাংলাদেশের আমীর মাওলানা আলিমুদ্দীন শায়খে দুর্লভপুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- জমিয়তে উলামা বাংলাদেশের সহ-সভাপতি মাওলানা ইউসুফ শ্যামপুরী, মাওলানা মাহমুদুল হাসান রায়গড়ী, জামিয়া আরাবিয়া ধনকান্দি মাদ্রাসার মুহতামিম মাওলানা মোস্তাক আহমদ খান, জমিয়তে উলামা বাংলাদেশের সাধারণ সম্পাদক মাওলানা নজরুল ইসলাম তোয়াকুলী।

এদিকে কাউন্সিল ও কর্মী সম্মেলন সফলে সিলেটের বিভিন্ন উপজেলায় জমিয়তে উলামা নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন কাউন্সিল বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ। কাউন্সিল সফলে সর্বাত্মক সহযোগিতার আশ্বাসও দিয়েছেন তারা। একই সাথে বিভিন্ন উপজেলায় দাওয়াতি কাফেলাও গঠন করা হয়েছে।

শনিবারের কাউন্সিল ও কর্মী সম্মেলনে জমিয়তের সকল স্তরের দায়িত্বশীল ও সদস্যবৃন্দকে যথাসময়ে উপস্থিত থেকে কাউন্সিল সফল করার জন্য আহ্বান জানিয়েছেন কাউন্সিল বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মাওলানা মুখলিসুর রহমান রাজাগঞ্জী ও সদস্য সচিব মাওলানা আবুল হোসাইন চতুলী।

শেয়ার করুন