জকিগঞ্জে ৮৫০পিস ইয়াবাসহ তিন মাদক বিক্রেতা আটক

সিলেটের সকাল রিপোর্ট :: সিলেটের জকিগঞ্জে পৃথক অভিযানে তিন মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৮৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। জব্দ করা হয়েছে মাদক বহনে ব্যবহৃত মোটরসাইকেলও।

মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভরন সুলতানপুর থেকে ৮০০ পিস ইয়াবাসহ দুই জন এবং সোনারসার বাজার থেকে ৫০পিস ইয়াবাসহ অপরজনকে আটক করা হয়। এর মধ্যে ভরন সুলতানপুর থেকে ওই গ্রামের মৃত তকদ্দছ আলীর ছেলে শফিক আহমদ (৩৫) ও উপজেলার নানোগ্রামের মৃত জহির আলীর ছেলে ইয়াহিয়া আহমদকে (১৯) আটক করা হয়।

এছাড়া জকিগঞ্জ থানার এসআই মিজানুর রহমান সরকার এর নেতৃত্বে সোনাসার বাজার পয়েন্টে অভিযান পরিচালনা করে সোনাসার গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে শাহাবুদ্দিনকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া কর্মকর্তা মো. আমিনুল ইসলাম। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এ ব্যাপারে সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, জেলার সীমান্তবর্তী কোন থানাকে মাদকের নিরাপদ রুট হিসেবে গড়ে উঠতে দেয়া হবে না এ জন্য জেলা পুলিশের এ চলমান অভিযান ভবিষ্যতে আরো জোরদার করা হবে।

শেয়ার করুন