কোম্পানীগঞ্জের আব্দুল আলী হত্যা মামলায় এক আসামির আত্মসমর্পণ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :: সিলেটের কোম্পানীগঞ্জের আলোচিত যুবলীগের নেতা আবদুল আলী হত্যা মামলার অন্যতম আসামি আলী হোসেন আদালতে আত্মসমর্পণ করেছেন। সোমবার দুপুরে সিলেটের অতিরিক্ত দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করলে শুনানী শেষে বিচারক রোকসানা আক্তার হেপী তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বাদী পক্ষের আইনজীবি এডভোকেট হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যা মামলার তিন নম্বর আসামী আলী হোসেন। সে এতদিন ধরাছোঁয়ার বাইরে ছিল। গতকাল আত্মসমর্পণ করলে আদালত তাঁকে কারাগারে পাঠান।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ২৪ অক্টোবর কোম্পানীগঞ্জের কাটাগাঙ এলাকায় উপজেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য পাথর ব্যবসায়ী আবদুল আলীকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় আবদুল আলীর স্ত্রী হালিমা বেগম বাদী হয়ে ২৯ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

ভোলাগঞ্জ পাথর কোয়ারিতে পাথর ব্যবসার কর্তৃত্ব নিয়ে আবদুল আলীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয় বলে মামলার এজাহারে অভিযোগ করা হয়। পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তদন্ত করে ২০১৭ সালের ১৪ ফেব্রুয়ারি শামীমসহ ৩৬ জনকে অভিযুক্ত করে অভিযোগপত্র দাখিল করলে আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়।

শেয়ার করুন