ওসমানীনগরে তাজিয়া মিছিলের প্রস্তুতিতে কথা কাটাকাটি: প্রতিপক্ষের পিটুনিতে নিহত ১

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে তাজিয়া মিছিলের প্রস্তুতির সময় বাকবিতন্ডার জেরে প্রতিপক্ষের হামলায় আব্দুল খালিক (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একই বাড়ির তোতা মিয়ার পুত্র আনোয়ার মিয়া (২৫)। সোমবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গোয়ালাবাজার ইউপির নিজ করনসী এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, পবিত্র আশুরা উপলক্ষে গোয়ালাবাজার ইউনিয়নের নিজ করনসী মাইজগাঁও পাঞ্জাতন কটাইর মোকামে আব্দুল খালিক ও আব্দুর রশিদ নিজ নিজ বাড়ি থেকে দুটি তাজিয়া নিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে একটি তাজিয়ার সাথে আরেকটির ধাক্কা লাগাকে কেন্দ্র করে কথা কাটাকাটির একপর্যায়ে আব্দুর রশিদের লোকজন আব্দুল খালিক গংদের মারপিট করে।

এ সময় আব্দুল খালিক ও তার ভাতিজা আনোয়ার আঘাতপ্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এলাকাবাসী এগিয়ে এসে তাৎক্ষণিক দুজনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক আব্দুল খালিককে মৃত ঘোষণা করেন ও গুরুতর আহত আনোয়ার মিয়া বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনার খবর পেয়ে সোমবার রাত ১১টার দিকে ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম, থানার ওসি এসএস আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করে উভয় পক্ষকে শান্ত থাকার পরামর্শ দেন।

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘লাশ ময়না তদন্তের জন্য সিলেটের ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। এলাকার পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রনে রয়েছে।’

শেয়ার করুন