এলইউ সুপার-৯ ফুটবল টুর্নামেন্টের শিরোপা জিতলো রেড সিগনাল

সিলেটের সকাল ডেস্ক :: সিলেটের লিডিং ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাবের আয়োজনে সুপার-৯ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থীদের ৩২টি দল এ টুর্নামেন্টে অংশগ্রহণ করে। বিশ্ববিদ্যালয় মাঠে ফাইনালে রেড সিগনাল ট্রাইব্রেকারে এলইউ থান্ডারকে ওয়ান টু ওয়ান পর্বে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলায় ম্যান অব দ্য ম্যাচ হয় রেড সিগনালের সাকিব এবং ম্যান অব দ্য টুর্নামেন্ট হয় রেড সিগনাল দলের অনিক।

এদিকে শিক্ষক এবং কর্মকর্তাদের মধ্যকার খেলায় ম্যান অব দ্য ম্যাচ আর্কিটেকচার বিভাগের বিভাগীয় প্রধান স্থপতি রাজন দাশ ক্রীড়াকৌশল প্রদর্শন করে খেলার শেষার্ধে শিক্ষকদের দলকে ৩-২ গোলে এগিয়ে নিয়ে জয় অর্জন করেন।

টুর্নামেন্টের ফাইনাল শেষে বুধবার বিকালে অনুষ্ঠিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দানবীর ড. সৈয়দ রাগীব আলী বলেন, ‘পড়াশুনার পাশাপাশি খেলাধুলা সবসময় মনকে চাঙ্গা করে রাখে এবং মানবিক গুনাবলী তৈরী করে। তিনি বলেন, খেলাধুলা নেতৃত্ব প্রদান এবং প্রতিযোগিতার যে মনোভাব গড়ে তুলে তা আগামীর পথচলাকে সহজ করে দেয়। শিক্ষার্থীরা যাতে প্রত্যেকটি খেলাধুলামূলক প্রতিযোগিতায় অংশগ্রহন করতে পারে তার ব্যবস্থা করার কথাও তিনি উল্লেখ করেন।’

সভাপতির বক্তব্যে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী টুর্নামেন্টে অংশগ্রহণকারী সকল দলকে আন্তরিক অভিনন্দন জানান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন লিডিং ইউনিভার্সিটির ট্রেজারার সাবেক অতিরিক্ত সচিব বনমালী ভৌমিক।

লিডিং ইউনিভার্সিটি ডেপুটি রেজিস্ট্রার মো. কাওসার হাওলাদের সঞ্চালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বোর্ড অব ট্রাস্টিজের সেক্রেটারী মেজর (অব.) শায়েখুল হক চৌধুরী, লিডিং ইউনিভার্সিটির পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোস্তাক আহমাদ দীন, আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. এম. রকিব উদ্দিন, সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর মো. সাম্স-উল আলম জয়, কলা ও আধুনিক ভাষা অনুষদের ডীন প্রফেসর নাসির উদ্দিন আহমেদ এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর (অব.) মো: শাহ আলম, পিএসসি, হোমল্যান্ড এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারি বিশিষ্ট ব্যবসায়ী আক্তারুজ্জ্ামান, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও ও স্পোর্টস ক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

শেয়ার করুন