উপ-সচিব শামসুল ইসলামকে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা

প্রবাস ডেস্ক :: ইংল্যান্ড সফররত বাংলাদেশের স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মো. শামসুল ইসলামকে সংবর্ধনা দিয়েছে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে। গত সোমবার স্থানীয় সময় সন্ধ্যায় লন্ডন সিটির অভিজাত মক্কা গ্রীল রেস্টুরেন্টে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সভাপতি মোস্তফা কামাল গোলাপ।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় শামসুল ইসলাম বলেন, ‘নিজ মাতৃভূমি ছেড়ে শুধু ব্যক্তিক প্রয়োজনেই আপনারা প্রবাসে পড়ে থাকেননি, নিজ ভূমির দুঃখ ঘোচাতে আপনাদের বিভিন্ন কার্যক্রম-ই তার প্রমাণ। আপনাদের এ অবদান কোন প্রতিদানের আশায় নয়, বরং দেশের প্রতি মমত্ববোধ ও দায়িত্বশীলতা থেকে। তিনি এসোসিয়েশনের কার্যক্রমকে আরও এগিয়ে নিতে কোম্পানীগঞ্জ উপজেলার মানুষের জীবন-মান উন্নয়নে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।’

এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের উপদেষ্টা পরিষদের সদস্য অ্যাডভোকেট মোঃ ফরিদ উদ্দিন, সাবেক সভাপতি মোঃ আমিনুর রশীদ, গ্রেটার সিলেট এসোসিয়েশন সাউথ ইস্ট রিজিওনের ট্রেজারার সুফী সোহেল আহমদ, গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের কেন্দ্রীয় সভাপতি হাফিজ আব্দুল মুবিন, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ও সাবেক পুলিশ কর্মকর্তা আহবাব মিয়া, কমিউনিটি ব্যক্তিত্ব এবাদুর রহমান লিটন, গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের উপদেষ্টা মোহাম্মদ ইউসুফ প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি হারিছ আলী, সহ সভাপতি মোজাহিদ আলী, সহ সভাপতি কামাল উদ্দিন, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারী শাহররিয়ার হোসেন, ইসি মেম্বার ফয়সাল আহমেদ ও মিসবাহ উদ্দীন প্রমুখ। অনুষ্ঠানে কোম্পানীগঞ্জকে শিক্ষাক্ষেত্রে এগিয়ে নিতে এসোসিয়েশনের পক্ষ থেকে নেয়া বিগত দশ বছরের বিভিন্ন কর্মকান্ড, ভবিষ্যত পরিকল্পনা এবং দারিদ্র বিমোচনে গৃহীত পদক্ষেপ সমূহ তুলে ধরেন যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল রশীদ সেলিম।

সংবর্ধনায় পেশাগত জীবনে অসামান্য অবদান ও সফলতার জন্য শামসুল ইসলামকে সম্মাননা ক্রেস্ট ও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠান শেষে সম্প্রতি লন্ডনের একটি রাস্তায় সন্ত্রাসী হামলায় আহত এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাজিদুর রহমানের জন্য বিশেষ মোনাজাত করা হয়। পরে তাকে দেখতে লন্ডনের নিউহ্যাম হসপিটালে ছুটে যান উপ-সচিব শামসুল ইসলামসহ অনুষ্ঠানের অতিথি ও এসোসিয়েশনের নেতৃবৃন্দ ।

শেয়ার করুন