উপসচিব শামসুল ইসলামের সাথে জিএসসি নেতৃবৃন্দের সাক্ষাত

লন্ডন প্রতিনিধি :: যুক্তরাজ্যে সফররত এলজিআরডি মন্ত্রণালয়ের উপসচিব শামসুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন গ্রেটার সিলেট ডেভলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের নেতৃবৃন্দ। গত ২ সেপ্টেম্বর সোমবার পূর্ব লন্ডনের একটি ক্যাফে লাউঞ্জে অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তারা।

এ সময় উভয়ের মধ্যে কুশল বিনিময় ছাড়াও জিএসসি নেতৃবৃন্দ প্রবাসীদের বিভিন্ন সমস্যা ও স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা করেন। সফররত অতিথি প্রবাসীদের বিভিন্ন সমস্যা সমাধানে তার অবস্থান থেকে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। জিএসসি নেতৃবৃন্দ সংগঠনের বিগত ২৫ বছরে বিলেতে এবং দেশে আর্তমানবতার সেবায় তাদের কার্যক্রম তুলে ধরেন।

এসময় উপস্থিত ছিলেন- জিএসসির কেন্দ্রীয় চেয়ারপার্সন ব্যারিস্টার আতাউর রহমান, কেন্দ্রীয় সহ সভাপতি মির্জা আসহাব বেগ ও বীর মুক্তিযোদ্ধা এম এ আজিজ, যুগ্ম সম্পাদক ও সাউথ ইস্ট রিজিওনের সাধারন সম্পাদক ফজলুল করীম চৌধুরী, কেন্দ্রীয় জয়েন্ট ট্রেজারার মোঃ আবুল কালাম, কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও সাউথ ইস্ট রিজিওনের ট্রেজারার সুফী সুহেল আহমদ, সুনামগঞ্জ ওয়েলফেয়ার এসোশিয়েশনের সাধারন সম্পাদক মো; আহবাব মিয়া, কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোশিয়েশনের সভাপতি কামাল মোস্তফা গোলাপ, কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি আমিনুর রশিদ, জয়েন্ট সেক্রেটারী আফজাল রশিদ সেলিম ও এনামুল হক, কমিউনিটি নেতা ফরিদ উদ্দিন, লিটন মিয়া, জাহিদ দেওয়ান, শাহরিয়ার ইসলাম প্রমুখ।

শেয়ার করুন