সিলেট থেকে ঢাকায় ফেরা হলো না তাদের

সিলেটের সকাল ডেস্ক :: ঈদের ছুটি কাটাতে সিলেটের প্রকৃতির রূপ দেখতে বেড়াতে এসেছিলেন ঢাকার মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের একদল শিক্ষার্থী। বিভিন্ন স্থান ঘুরে দেখেছেনও তারা। তবে সিলেট থেকে ঢাকায় গন্তব্যে ফেরা হলো না তাদের। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুরে কারারচর এলাকায় সড়কেই প্রাণ গেছে চার জনের।

নিহতরা হলেন- মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের এমবিএ’র শিক্ষার্থী সাদিয়া আক্তার (২৬), জান্নাত (২৫), আকিব (২৭) এবং নিহত সাদিয়ার স্বামী ইকরাম মিয়া (৩৫)।

নরসিংদী ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থীরা পিকনিক শেষে প্রাইভেটকারযোগে সিলেট থেকে ঢাকায় ফিরছিলেন। প্রাইভেটকারটি শিবপুরের কারার চর এলাকায় পৌঁছলে বিপরীত দিক ঢাকা থেকে আসা সিলেটগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাসটি খাদে পড়ে যায় এবং প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই প্রাইভেটকারে থাকা তিন যাত্রী নিহত হন।

আহতাবস্থায় বাস ও প্রাইভেটকারের আরও পাঁচ যাত্রীকে নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হলে সেখানে মারা যান আরও একজন। আহত বাকি চারজনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

খবর পেয়ে দমকল বাহিনী নরসিংদী ও শিবপুরের ৪টি ইউনিট দুর্ঘটনাস্থল থেকে নিহত ও হতাহতদের উদ্ধার করে। বেপরোয়া গতিতে পাশ কাটাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ ও দমকল বাহিনী।

শেয়ার করুন