সিলেট উইমেন্স মেডিকেল কলেজে শোকদিবসের আলোচনা

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোর্শেদ আহমদ চৌধুরী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু এখন কেবল বাংলাদেশের নয় সারা পৃথিবীর বন্ধু হিসেবে স্বীকৃতি পেয়েছেন। দেশবিরোধী চক্র বঙ্গবন্ধুর জনপ্রিয়তা সহ্য করতে না পেরে ১৫ই আগস্ট তাকে সপরিবারে হত্যা করে। তাকে হত্যা করলেও তার চেতনা ও আদর্শকে বিলীন করা সম্ভব হয়নি। তার সোনার বাংলা গড়ার স্বপ্নপূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন।

মঙ্গলবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. ইসমাইল পাটোয়ারীর সভাপতিত্বে এবং বিএমএ’র সেন্টাল কাউন্সিলর ডা. মো. ইশফাক জামান সজীবের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন হলি সিলেট হোল্ডিং লিমিটেডের ভাইস চেয়ারম্যান মো. ফখরুল ইসলাম, ব্যবস্থপনা পরিচালক ডা. ওয়েছ আহমদ চৌধুরী, হাসপাতালের পরিচালক অধ্যাপক মো: ফেরদৌস হাসান, উপাধ্যক্ষ অধ্যাপক ডা. ফজলুর রহিম কায়সার, সাবেক সিনিয়র ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা বশির আহমদ প্রমুখ।

শেয়ার করুন