সিলেটে র‌্যাবের পৃথক অভিযানে ২০ জুয়াড়ি আটক

সোবাহানীঘাটে আটক ২০ জুয়াড়ি

সিলেটের সকাল রিপোর্ট :: সিলেট নগরীতে পৃথক অভিযান চালিয়ে ২০ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব-৯। গতকাল রোববার রাত পৃথক এ অভিযান দুটি চালানো হয় বলে আজ সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার ওবাইন।

তিনি জানান, রোববার রাত পৌনে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে একটি আভিযানিক দল এসএমপির কোতয়ালী থানাধীন সোবাহানীঘাটের দক্ষিণ বঙ্গ ট্রসপোর্ট এজেন্সি নামক ছোট ঘরের ভিতরে থেকে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় সরঞ্জামাদিসহ ১৩ জনকে আটক করে।

তারা হলেন- সুজিত রায় (৫৫), হানিফ (৩৭), মোঃ আফজাল আহমেদ (২৫), এমদাদুল ইসলাম (২০), জহুরুল ইসলাম (২৬), মোঃ হেলাল (২৮), মোঃ রাসেল মিয়া (২৬), রুপক মিয়া (৩০), মোঃ শামীম (২৮), মোঃ নুরুল ইসলাম (৩২), জাবেদ আহমেদ (২২), শফিকুল ইসলাম (১৯) ও মোঃ আনা মিয়া (৩৬)।

সুরমা মার্কেটে আটক ২০ জুয়াড়ি

অন্যদিকে রাতে সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী থানাধীন সুরমা মার্কেটের হোটেল বদরুল রেষ্ট হাউজের ছাদে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় সরঞ্জামাদিসহ ৭ জনকে আটক করা হয়।

তারা হলেন- শহিদ মিয়া (২৬), মোঃ ফয়সাল (২২), মোঃ হানিফ আহম্মেদ (২৪), মোঃ রাজু মিয়া (১৮), রিপন সূত্রধর (১৯),রাজা আহাম্মেদ (১৯) ও শাহাবউদ্দিন (২৯)।

পৃথক অভিযানে আটক ২০ জনকে এসএমপির কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন এএসপি ওবাইন।

শেয়ার করুন