সিলেটে মহানগর মহিলা দলের সাথে ডিআই’র সভা

সিলেটের সকাল ডেস্ক :: বাংলাদেশের রাজনৈতিক দলগুলোতে নারীদের অংশগ্রহণ ও কার্যকর ভূমিকা পালনের লক্ষ্যে ‘নারীর জয়ে সবার জয়’ এই স্লোগান নিয়ে রাজনৈতিক নারী নেত্রীদের নিয়ে পরামর্শ সভা করেছে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল।

মঙ্গলবার নগরের মীরের ময়দানস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে অনুষ্ঠিত হয়। সভায় সিলেট মহানগর বিএনপির মূল কমিটিতে ৩৩% নারীর অংশগ্রহণ নিশ্চিত করার জন্য ২৮ জন দক্ষ নারী নেত্রীর বায়োডাটা অনুষ্ঠানের প্রধান অতিথি মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন এর কাছে হস্তান্তর করা হয়।

সিলেট মহানগর মহিলা দলের সভানেত্রী জাহানারা ইয়াসমিনের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মাঝেবক্তব্য রাখেন, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী, কেন্দ্রীয় মহিলাদল ও সিলেট মহানগর বিএনপিরসহ সভাপতি অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, মহানগর বিএনপিরযুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, হুমায়ুন আহমদ মাসুক, সাংগঠনিক সম্পাদক মোর্শেদ আহমদ মুকুল, আইন বিষয়ক সম্পাদক সম্পাদক এডভোকেট রোকসানা বেগম শাহনাজ, মহিলা দলের সাধারণ সম্পাদিকা নিগার সুলতানা ডেইজী।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের আঞ্চলিক সমন্বয়ক মোছা. রাহিমা বেগম ও শুভেচ্ছা বক্তব্য রাখেন ডিআই সিলেট’র আঞ্চলিক ম্যানেজার সুদীপ্ত চৌধুরী। সভায় সিলেট মহানগর জাতীয়তাবাদী মহিলা দলের নেত্রীবৃন্দ ও মহানগর বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

শেয়ার করুন