শামীমাবাদ যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আলোচনা সভা

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ একই সূত্রে গাঁথা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর বলিষ্ট নেতৃত্বে দেশের মানুষকে একই ছায়াতলে নিয়ে এসেছিলেন বলেই বাংলাদেশ মাত্র ৯ মাসেই স্বাধীন হয়েছিল। আমাদের প্রিয় এই মাতৃভূমিকে পাকিস্তানের অংশ বানাতে স্বাধীনতাবিরোধী চক্র স্বাধীনতার পর থেকেই চক্রান্ত শুরু করেছিল। তাদের পেতাত্মারা আজো ষড়যন্ত্র করে যাচ্ছে। তবে দেশের মানুষ এখন সচেতন। তারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল নগরীর শামীমাবাদ যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও মহানগর ছাত্রলীগ নেতা জঙ্গিনূর আহমদ জিবানের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম শফিক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শাহিনুর আহমদ শাহিন, ১০ নম্বর ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি মোস্তফা মিয়া, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য লোকমান মিয়া তালুকদার, মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য আলী হোসেন আলম, মদন মোহন কলেজ ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম, শাহানুর মিয়া, মহানগর ছাত্রলীগ নেতা আভি আহমদ, জামিল আহমদ, তাহমিদ আহমদ, সাজাদ মিয়া,শাহ খোররুম ডিগ্রি কলেজে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রুহেল আহমদ, ফালাক আবির প্রমুখ।

শেয়ার করুন