মৌলভীবাজার সমিতি সিলেটের কৃতিশিক্ষার্থী সংবর্ধনা ও বৃত্তির দরখাস্ত আহ্বান

সিলেটের সকাল ডেস্ক :: সিলেটে বসবাসরত মৌলভীবাজার জেলাবাসীদের সংগঠন মৌলভীবাজার সমিতি, সিলেট এর উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও সমিতির সদস্যদের ছেলে-মেয়েদের মধ্যে যারা ২০১৯ইং সালের এস এস সি/ সমমান ও এইচএসসি/ সমমান পরীক্ষায় জিপিএ ৪.৫০ পেয়ে উত্তীর্ণ হয়েছে তাদেরকে সংবর্ধনা এবং যে সকল মেধাবী অস্বচ্ছল শিক্ষার্থী এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান পরিক্ষায় জিপিএ ৫.০০ পেয়ে উত্তীর্ণ হয়েছে তাদেরকে নগদ বৃত্তি প্রদান করা হবে।

সংবর্ধনার জন্য শিক্ষার্থীদের নাম, পিতা-মাতার নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, মোবাইল নাম্বার, এসএসসি, এইচএসসি/সমমান পরীক্ষার নাম্বারপত্র সহ সমিতির সভাপতি/ সাধারণ সম্পাদক বরাবরে সাদা কাগজে লিখিত আবেদন এবং মেধাবৃত্তির জন্য একই ভাবে সকল তথ্য উল্লেখ ছাড়াও স্থানীয় ইউপি চেয়ারম্যান বা জনপ্রতিনিধি প্রদত্ত অভিভাবকের বার্ষিক আয়ের সনদপত্র সহ লিখিত আবেদনপত্র সানী ফার্মেসী, স্টেডিয়াম মার্কেট, সিলেট এবং রাজ্জাক ফার্নিচার, নাইওরপুল, সিলেট এই ঠিকানায় সরাসরি অথবা ডাকযোগে আগামী ২৫ আগষ্ট ২০১৯ ইং তারিখের মধ্যে জমাদানের জন্য আহবান করা যাচ্ছে।

এ সক্রান্ত বিষয়ে তথ্য জানার জন্য ঃ ০১৭১৫-০০২৫৩৪, ০১৭১১-২৬৩০২৬, ০১৭১৬-৭৮৪৫৮৬ নম্বরে যোগাযোগ করার জন্য সমিতির সভাপতি হাজী এম.এ মতিন এবং সাধারণ সম্পাদক মোঃ সিকান্দার আলী আহবান জানিয়েছেন। বিজ্ঞপ্তি

শেয়ার করুন