বিশ্বনাথে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেফতার

বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগে কথিত আব্দুল করিম (২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটক আব্দুল করিম উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের রায়পুর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।

গতকাল রবিবার দুপুরে আব্দুল করিমকে ওই তরুণীর সাথে আপত্তিকর অবস্থায় আটক করে থানা পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। পরে ঐ তরুণীর ভাই বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা দায়ের করলে পুলিশ আব্দুল করিমকে গ্রেফতার দেখিয়ে আজ সোমবার আদালতে প্রেরণ করে।

জানা গেছে, আব্দুল করিম আত্মীয়তার সুবাধে দীর্ঘদিন থেকে ঐ তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীর সাথে দীর্ঘদিন অবৈধ মেলামেশা করে আসছিল। গতকাল রবিবার ভোররাতে কাজ থেকে বাড়ি ফিরে বোনের সাথে আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে করিমকে আটক করেন যুবতীর ভাই। আটকের পর স্থানীয় রামপাশা ইউপি সদস্য জামাল উদ্দিনসহ গ্রামের মুরব্বিদের কাছে ওই তরুণীকে বিয়ে করবে বলে আশ্বাস দেয় করিম। কিন্তু পুলিশের কাছে হন্তান্তরের পর ধর্ষিতাকে বিয়ে করবেনা বলে জানায় সে।

মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মূসা বলেন, এ ঘটনায় আটককৃত আসামিকে সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন