বিভিন্ন মহলের ঈদ শুভেচ্ছা

সিলেটের সকাল ডেস্ক :: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিভিন্ন মহলের পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা জানানো হয়েছে। শুভেচ্ছা বার্তায় তারা ত্যাগ ও কোরবানীর শিক্ষাকে কাজে লাগিয়ে দেশ ও সমাজকে সমৃদ্ধির পথে এগিয়ে নেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

নুরুল ইসলাম নাহিদ এমপি: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি গোলাপগঞ্জ-বিয়ানীবাজারবাসী সহ দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় সাবেক শিক্ষামন্ত্রী বলেন, মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা সবার জন্য ত্যাগ ও কোরবানীর বার্তা নিয়ে আসুক। সবার জীবন ভরে উঠুক সুখ, শান্তি ও সমৃদ্ধিতে।

মিসবাহ উদ্দিন সিরাজ: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দলীয় নেতা কর্মীসহ সিলেটবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন,ত্যাগ ও কোরবানীর বার্তা নিয়ে ফিরে এসেছে ঈদুল আযহা। ঈদের অনাবিল আনন্দে ভরে উঠুক সকলের জীবন। তিনি দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল¬াহর রহমত কামনা করেন।

মাহমুদ উস-সামাদ চৌধুরী এমপি: সিলেট-৩ আসনের এম.পি. বাণিজ্য মন্ত্রণালয় ও ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস-সামাদ চৌধুরী পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট-৩ নির্বাচনী এলাকা (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ সর্বস্থরের জনসাধারণ এবং সিলেটবাসীর প্রতি ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

মুহিবুর রহমান মানিক এমপি: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ছাতক-দোয়ারা উপজেলা ও সুনামগঞ্জে জেলাবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এমপি।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বছর ঘুরে আবার এলো ঈদুল আযহা। ত্যাগ ও কোরবানীর শিক্ষা নিয়ে এবং সব অনাচার-অত্যাচার ভুলে প্রাকৃতিক বিপর্যয়কে পরাভূত করে সব মানুষের মধ্যে সম্প্রীতি, ভালোবাসা মিলেমিশে একাকার হোক। জাগ্রত হোক মনুষ্যত্ব, ঈদ সবার জীবনে নির্মল সুখ-শান্তি-আনন্দ বয়ে আনুক। ঈদের খুশিতে সবার মন স্নিগ্ধ আলোর হাসির মতো খুশিতে ভরে উঠুক।

শফিক চৌধুরী: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগরবাসী ও সিলেটের সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা ত্যাগ ও কোরবানীর শিক্ষা দেয়। ঈদ সাম্য, সম্প্রীতি, আনন্দ আর ভ্রাতৃত্ববোধের বার্তা নিয়ে আসে। শুভেচ্ছা বার্তায় তিনি ঈদের খুশী ধনী-গরীব সকলের মাঝে মিশেল হওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন ।

সৈয়দা জেবুন্নেছা হক: বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য, মহিলা আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সহসভাপতি সৈয়দা জেবুন্নেছা হক পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দলীয় নেতা কর্মীসহ সিলেটবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

পবিত্র ঈদুল আযহা সকলের জীবনে নিয়ে আসে খুশির বার্তা। ঈদের এ খুশী ধনী,দরিদ্র নির্বিশেষে সকলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ। তিনি পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

তাহসিনা রুশদীর লুনা: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগর’সহ সিলেটবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনা।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি। পবিত্র ঈদুল আযহার এই দিনে কারাগারে বন্দী রয়েছেন তিন বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। আজো নিখোঁজ রয়েছেন সিলেটের কোটি জনতার হৃদয়ের স্পন্দন জননেতা এম. ইলিয়াস আলী। পবিত্র ঈদুল আযহার এই দিনে সিলেটবাসীর কাছে বেগম খালেদা জিয়ার মুক্তি ও এম ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার জন্য দোয়া কামনা করেন তিনি।

শেয়ার করুন