বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী উপলক্ষে বিএমবিএফ সিলেটের সভা ও দোয়া

সিলেটের সকাল ডেস্ক :: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন (বিএমবিএফ) সিলেট বিভাগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৮ আগস্ট, রোববার সন্ধ্যায় নগরীর জিন্দাবাজারস্থ একটি হোটেলের সম্মেলনকক্ষে এ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বিএমবিএফ সিলেট বিভাগের যুগ্ম আহবায়ক মো. বেলাল উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগের আহবায়ক হাবিবুর রহমান লিটন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগের যুগ্ম আহবায়ক ও সিলেট জেলা পরিষদের সদস্য নুরুল ইসলাম ইছন, যুগ্ম আহবায়ক আশরাফুর রহমান লিটন, ফুলকলি ফুড প্রোডাক্টস লিমিটেডের ডিজি.এম. জসিম উদ্দিন খন্দকার, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের সদস্য সচিব মনোরঞ্জন তালুকদার, যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট সুদীপ বৈদ্য, হাকীম ছাদ উল্লাহ বাচ্চু।

সিলেট বিভাগের সদস্য মো. জাহাঙ্গীর আলমের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন আনোয়ার হোসেন চৌধুরী মানিক, শিরিন চৌধুরী, সফিকুর রহমান সফিক, ইউসুফ সেলু, আশিকুর রহমান রব্বানী, মামুন চৌধুরী, মুক্তার উদ্দিন, ইউসুফ আলী, আফজল হোসেন, সাহেদা বেগম, হোসেন আহমদ ছাদ, আবু সাঈদ তালুকদার, প্রতিশ্রুতি মাদকাসক্তি পুনর্বাসন কেন্দ্রের কাউন্সিলর আব্দুল মোনায়েম তোহেল ও জানেদ আহমদ, পরিচালক মির্জা জাফর আহমদ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু তাঁর অসাধারণ নেতৃত্বগুণে মানুষকে ঐক্যবদ্ধ করে দেশ স্বাধীন করেছিলেন। দেশ স্বাধীনের পর দেশ পুনর্গঠন ও মানুষের ভাগ্যের উন্নয়ন যখন তিনি কাজ করছিলেন তখনই ঘাতকরা তারা স্বপরিবারে হত্যা করে। তবে বঙ্গবন্ধু তার কর্মের মাধ্যমে বাংলাদেশের মানুষের অন্তরে জায়গা করে নিয়েছিলেন। তাঁর স্বপ্নের সোনার বাংলা গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

শেয়ার করুন