পদোন্নতি পেয়ে কানাইঘাট ছাড়ছেন ইউএনও তানিয়া সুলতানা

কানাইঘাট প্রতিনিধি :: পদোন্নতি পেয়ে অতিরিক্ত জেলা প্রশাসক হলেন কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা। তিনি মৌলভীবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে নতুন দায়িত্ব গ্রহণ করছেন।

গত ২০ আগস্ট রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়, মাঠ প্রশাসন শাখার-২ এর সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তানিয়া সুলতানাকে নির্বাহী কর্মকর্তা থেকে পদোন্নতি দিয়ে অতিরিক্ত জেলা প্রশাসক করা হয়েছে। আগামী ২৫ আগস্টের মধ্যে তাকে নতুন কর্মস্থলে যোগ দিতে বলা হয়েছে প্রজ্ঞাপনে।

এ দিকে বুধবার দিনভর তার কার্যালয়ে গিয়ে শুভেচ্ছা বিনিময় করেন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক, সূধীজন ও সরকারী কর্মকর্তা কর্মচারীরা।

ইসলামপন্থী রক্ষণশীল উপজেলা হিসেবে পরিচিত সীমান্তবর্তী জনপদ কানাইঘাট। ২০১৭ সালে ৮ অক্টোবর এ উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব নেন তানিয়া সুলতানা। তিনি এ উপজেলার দ্বিতীয় নারী ইউএনও। তার আগে কানাইঘাটের ইতিহাসে প্রথম নারী ইউএনও হিসেবে দায়িত্ব পালন করেন তাহসিনা বেগম।

২৮তম বিসিএস থেকে আসা তানিয়া সুলতানার বাড়ি কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলায়। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত ও এক কন্যা সন্তানের জননী। তার স্বামী মোঃ মাহবুবুল আলম এডিশনাল পদ মর্যাদার একজন পুলিশ অফিসার।

আরও পড়ুন- কানাইঘাটের ইউএনও তানিয়া সুলতানার যোগদান

শেয়ার করুন