দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক :: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের শশুর, বাংলাদেশ সরকারের সাবেক সফল কৃষিমন্ত্রী ও সাবেক নৌবাহিনীর প্রধান রিয়ার এডমিরাল (অব.) মাহবুব আলী খানের ৩৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল করেছে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠন।

মঙ্গলবার বাদ আসর কদমতলী জামে মসজিদে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল সহ অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মাহফিলে রিয়ার এডমিরাল (অব.) মাহবুব আলী খানের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে ষড়যন্ত্রমুলক মামলার ফরমায়েসী রায়ে কারান্তরীণ গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও আশু সুস্থতা কামনা, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো’র রুহের মাগফেরাত কামনা, দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, নিখোঁজ জননেতা এম. ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত সকল নেতাকর্মীদের সন্ধান কামনা এবং ডেঙ্গু মশার প্রাদুর্ভাব থেকে দেশ জাতির মুক্তি ও মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও দক্ষিণ সুরমা উপজেলা সভাপতি হাজী শাহাব উদ্দিন, জেলা সাংগঠনিক সম্পাদক ও দক্ষিণ সুরমা উপজেলা সাধারণ সম্পাদক শামীম আহমদ, জেলা সহ-সাংগঠনিক ও উপজেলা সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ, উপজেলা বিএনপি নেতা আব্দুল লতিফ খান, শাহ মাহমুদ আলী, বদরুল ইসলাম জয়দু, শাহেদুল ইসলাম বাচ্চু, আব্দুল হাই মাসুক, জেলা ছাত্রদলের সাবেক ১ম যুগ্ম সম্পাদক মকসুদ আহমদ, উপজেলা বিএনপি নেতা আব্দুল মন্নান, ফখরুল আলম, আজাদ মিয়া, মকসুদুল করিম নোহেল, আবু সাঈদ হিরণ, ইলিয়াস মিয়া, লিটন আহমদ, মাসুম পারভেজ, সেবুল মিয়া, আক্কাস আহমদ, আজাদুর রহমান, সুমন আহমদ বিপ্লব, জেলা ছাত্রদলের সহ-সভাপতি এনামুল হক, ছাত্রদল নেতা মিনার হোসেন লিটন, আবু বকর সিদ্দিক, হুমায়ুন রশীদ, আতাউর রহমান সানি, রাজ খান ইমন, ওলীউর রহমান ফেরদৌস, সুরমান আলী, আব্দুল ওয়াহিদ, আব্দুল মুকিত জাহাঙ্গীর, সোহেল আহমদ, জিলাল উল্লাহ, মাহবুব, জামিল, সুমন, মিলন, রুমেল, রাকিব ও বরাত প্রমূখ।

শেয়ার করুন