টিলাগড়ে সিগন্যাল ভেঙে পলায়ন, ধরা পড়লো রায়নগরে!

সিলেটের সকাল রিপোর্ট :: নগরীর রায়নগর দর্জিবন এলাকা থেকে বিদেশী সিগারেটসহ ইকবাল হোসেন (২২) নামে এক চোরাকারবারীকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তার ব্যবহৃত নীল রংয়ের প্রাইভেটকারও (ঢাকা মেট্রো গ ১৩-৬৯০৩) আটক করা হয়েছে। আটক ইকবাল হোসেন সিলেটের জৈন্তাপুরের ডৌডিক গ্রামের মো. সাহাবুদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, কতিপয় চোরাকারবারী সিলেট জেলার সীমান্তবর্তী এলাকা হতে অবৈধভাবে বিদেশী পন্য নিয়ে প্রাইভেটকারযোগে সিলেট শহরের দিকে আসছে-এমন তথ্যের ভিত্তিতে টিলাগড় পয়েন্টে চেকপোস্ট বসানো হয়। বুধবার বেলা ১১টার দিকে এ গাড়ীটি চেকপোস্টে আসলে থামানোর জন্য সিগন্যাল দেয়া হলে গাড়ীটি সিগন্যাল অমান্য করে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ গাড়ীটিকে ধাওয়া করে রায়নগর দর্জিবন বসুন্ধরা বাসা নং-১১১ এর সামনে পাকা রাস্তার উপরে গতিরোধ করে আটক করতে সক্ষম হয়।

পরে গাড়ী তল্লাশী করে সিটের নিচে থাকা ৩০০০০ (ত্রিশ হাজার) শলাকা JET SPECIAL FILTER নামের বিদেশী সিগারেট উদ্ধার করা হয়। ডিবির এসআই আবুল কালাম আজাদ বাদী হয়ে আসামীর বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ- কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মোঃ জেদান আল মুসা।

শেয়ার করুন