কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের শিক্ষা সম্মেলন অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক :: কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের উদ্যোগে শিক্ষা সম্মেলন ও সংবর্ধনা অনুষ্ঠান শনিবার অনুষ্ঠিত হয়েছে। বেলা ২টায় নগরীর আম্বরখানাস্থ ব্রিটানিয়া হোটেলে এ অনু্ষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয়ের অধীন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব এহছানে এলাহী।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও ডেল্টা মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. মো. হারুনুর রশীদ। অনুষ্ঠানের উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মানিক।

কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের কেন্দ্রিয় সভাপতি আসিফ আযহারের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম. ছাব্বির আহমেদ ও সাংঠনিক সম্পাদক শামসুল ইসলাম চৌধুরীর যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত রেজিস্ট্রার এ কে এম ফজলুর রহমান, বিশিষ্ট সাংবাদিক, কলামিস্ট ও সম্পাদক মো. খয়রুল ইসলাম চৌধুরী, শাবিপ্রবির কলেজ পরিদর্শক মো. তাজিম উদ্দিন প্রমুখ, শাবিপ্রবির ডেপুটি রেজিস্ট্রার জনাব সুফিয়ান চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি অভ মালেশিয়ার পি.এইচ.ডি. গবেষক তারেকুল ইসলাম মারুফ, কানাইঘাট সরকারি কলেজের প্রভাষক মো. হারিছ উদ্দিন, বড়দেশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মো. নুর উদ্দিন, কাকুরা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জনাব মো. জালাল উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন