এনইইউবি আইন ও বিচার বিভাগের নবম ও দশম ব্যাচের ফেয়ারওয়েল অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক :: নর্থইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর আইন ও বিচার বিভাগরে নবম ও দশম ব্যাচ এবং এলএলএম শিক্ষার্থীদের শিক্ষা সমাপনী উপলক্ষে ফেয়ারওয়েল অনুষ্ঠিত হয়েছে। শনিবার এনইইউবি ‘ল’ স্টুডেন্টস ফোরামের উদ্যোগে ইউনিভার্সিটি অডিটোরিয়ামে এ ফেয়ারওয়েলে সভাপতিত্ব করেন আইন ও বিচার বিভাগের বিভাগীয় প্রধান ড. নায়ীম আলীমুল হায়দার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনইইউবি ট্রাস্টি বোর্ডের সদস্য ও জেলা বারের সাবেক সভাপতি এমাদ উল্লাহ শহিদুল ইসলাম, ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর ড. তোফায়েল আহমেদ, সহযোগী অধ্যাপক আবুল হাসানাত ইবনে আবেদীন, মোঃ তানভীর আহমেদ চৌধুরী, প্রভাষক গোলাম ফারুক রাসেল ও আবু সাইদ মুন্না।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও সহকারী অধ্যাপক রথিন্দ্র চন্দ্র গোপ, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মোঃ শামসুল কবির ও বিশিষ্ট আইনজীবি ব্যরিস্টার ফাইজুল হক হাশমী।

পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়। বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন আইন ও বিচার বিভাগের প্রভাষক মোঃ আবু সাইদ মুন্না, গোলাম ফারুক রাসেল, সহযোগী অধ্যাপক মোঃ তানভীর আহমেদ চৌধুরী, আবুল হাসানাত ইবনে আবেদীন, এমাদ উল্লাহ শহিদুল ইসলাম ও ড.তোফায়েল আহমদ। প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য সকল বিদায়ী শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যত ও সর্বাঙ্গিন সফলতা কামনা করেন। বিদায়ী শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ে তাদের শিক্ষা জীবনের বিভিন্ন সময়ের আবেগময় স্মৃতিচারণ করেন। প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ সকল বিদায়ী শিক্ষার্থীদেরকে ক্রেস্ট প্রদান করেন।

অনুষ্ঠানে এনইইউবি ‘ল’স্টুডেন্ট ফোরামের ২০১৮-২০১৯ বর্ষের কমিটিকে বিদায় সংবর্ধনা এবং ২০১৯-২০২০এর নতুন কমিটিকে বরণ করে নেয়া হয়। অনুষ্ঠানের শেষে এনইইউবি ‘ল’ স্টুডেন্টস ফোরাম মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ছাড়াও বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তাগণ উক্ত অনুষ্ঠান উপভোগ করেন।

শেয়ার করুন