ঈদে যাত্রীদের জন্য বিশেষ আপ্যায়ন করাবে এমিরেটস্

সিলেটের সকাল ডেস্ক :: আসন্ন ঈদ-উল-আজাহা উদযাপন উপলক্ষ্যে আগামী ১১ থেকে ১৪ আগস্ট পর্যন্ত বিশেষ খাবারের আয়োজন করছে এমিরেটস্। এসময় তাদের সকল ফ্লাইট ও বিমানবন্দর লাউঞ্জে যাত্রীদের আরবী বৈশিষ্টপুর্ণ বিশেষ মেন্যু অফার করা হবে। রুটভেদে যাত্রীরা এমিরেটসের সিগনেচার ডিস, চিকেন কিংবা ল্যম্ব ম্যাকবুস এবং ডেজার্ট হিসেবে খেজুর কেক আস্বাদন করার সুযোগও পাবেন।

এমিরেটস এ৩৮০ উড়োজাহাজের অনবোর্ড লাউঞ্জে মধ্যপ্রাচ্যেরে বৈশিষ্টপূর্ণ আতিথেয়তার ছোঁয়ায় পরিবেশিত হবে বিশেষ ঈদ মেন্যু। মেন্যুতে থাকবে আরবী কফি, খেজুর কেক এবং বিভিন্ন আমিরাতি পেস্ট্রী। সকল রুটে প্রিমিয়াম শ্রেনীর যাত্রীদের ইউএই ভিত্তিক সুস্বাদু চকলেটের বিশেষ ঈদ বক্স, ফোরে এবং গ্যালান্ড দিয়ে আপ্যায়ন করা হবে।

প্রথম ও বিজনেস শ্রেনীতে যাত্রীদের জন্য থাকবে ল্যাম্ব বা চিকেন কুজি, উপসাগরীয় অঞ্চলে জনপ্রিয় বিশেষ রাইস ডিস। ইউরোপ এবং আফ্রিকার নির্ধারিত কিছু রুটে থাকবে রাইসসহ আমিরাত স্টাইলের বিশেষ কিং ফিস, সাথে আরবী সালাদ। প্রিমিয়াম শ্রেনীর যাত্রীদের জন্য অপেক্ষা করছে বৈচিত্রপূর্ন ডেজার্টের সমারোহ।

বৈশ্বিক এয়ারলাইন হিসেবে এসিরেটস্ বিশ্বের বিভিন্ন উৎসব উদযাপন উপলক্ষ্যে অঞ্চল ও মৌসুম বিবেচনা করে তাদের ফ্লাইট ও লাউঞ্জে বিশেষ মেন্যু পরিবেশন করে থাকে।

শেয়ার করুন