ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগরের ঈদ পুনর্মিলনী

সিলেটের সকাল ডেস্ক :: ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম বলেছেন, প্রথিবীর বিভিন্ন জায়গায় ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠা করতে গিয়ে মুসলমানরা রক্ত ঢেলে দিয়েছেন। ত্যাগ ছাড়া ইসলাম প্রতিষ্ঠা সম্ভব নয়। বাংলাদেশে ইসলামী সমাজ ও রাষ্ট্র ব্যবস্থা কায়েম করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ইসলামী আন্দোলনের কর্মীদের ত্যাগের মানসিকতা নিয়ে ব্যক্তিজীবন গঠন করে প্রস্তুত হতে হবে। তিনি বলেন, বর্তমানে উপমহাদেশের রাজনৈতিক পরিস্থিতি অত্যন্ত নাজুক। মিয়ানমারের রোহিঙ্গা জনগোষ্ঠীদের গণহত্যা চালিয়ে তাদের মাতৃভূমি বিতাড়িত করেছে জালিমরা। কাশ্মীরের জনগণকে ঈদের নামাজও পড়তে দেয়া হয়নি। এসকল ঘটনা উপমহাদেশে বড় কোন ঘটনার ইঙ্গিত দিচ্ছে। বাংলাদেশের মুসলমানদের যেকোন পরিস্থিতির জন্য সজাগ থাকতে হবে।

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগরের উদ্যোগে আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শুক্রবার বিকেলে নগরীর কাস্টঘরস্থ সংগঠনের কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সদস্য প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান, মহানগর শাখার উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল ইসলাম।

সিলেট মহানগর সভাপতি আলহাজ্ব নযীর আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারি হাফিজ মাওলানা মাহমুদুল হাসানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট মহানগর শাখার সহ-সভাপতি মাওলানা আব্বাস উদ্দীন, ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, জয়েন্ট সেক্রেটারি হাফিজ মাওলানা আসাদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আনোয়ার হোসেন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফিজ এমদাদুল হক, সহ-দফতর সম্পাদক হাফিজ মোহাম্মদ মুহসিন, অর্থ সম্পাদক মোহাম্মদ সাঈদুর রহমান, সহ-প্রশিক্ষণ সম্পাদক হাফিজ ইব্রাহিম আহমদ, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মোহাম্মদ মাঈন উদ্দিন, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক মোহাম্মদ মনির হোসাইন, ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট জেলা সভাপতি আলহাজ্ব ফজলুল হক, মহানগর সভাপতি মোহাম্মদ কাছু মিয়া, ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালি থানা সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন প্রমুখ। অনষ্ঠানে সিলেট মহানগরের বিভিন্ন থানা ও ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন