অপো’র স্মার্টফোন কিনে বালি ভ্রমণের সুযোগ!

সিলেটের সকাল ডেস্ক :: বাংলাদেশের বাজারে উপস্থিতির পাঁচবছর পূর্ণ করল অপো। অপো’র পাঁচবছর পূর্তি এবং ঈদুল আযহা উপলক্ষ্যে নির্দিষ্ট মডেলের স্মার্টফোন কিনে স্বপ্নের দ্বীপ বালি ভ্রমণের সুযোগ ছাড়াও লাখপতি হতে পারেন ক্রেতারা। একই সাথে অপো রেনো স্মার্ট ফোন উপহার, শতভাগ মূল্য হ্রাস ছাড়াও নানা আকর্ষণীয় উপহারও থাকছে। এ অফার উপভোগ করতে হলে কিনতে হবে অপো এ৫এস, এ৭, এফ১১ সিরিজ এবং অপো রেনো স্মার্টফোন। এছাড়া স্ক্যাচকার্ড ঘষে ক্রেতারা নিশ্চিতভাবে পেতে পারেন শতভাগ মূল্য ছাড়, ওয়্যারলেস হেডফোন, সেলফি স্টিক, গিফট বক্স এবং ইন্টারনেট বান্ডেল অফার।

এ প্রসঙ্গে অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মিঃ ডেমন ইয়াং বলেন, “বাংলাদেশে অপো’র পাঁচ বছর পূর্তি অপো পরিবারের জন্যে গর্বের ও আনন্দের। অন্যতম বৃহৎ ধর্মীয় উৎসব ঈদ-উল-আযহা আসন্ন হওয়ায় স্বাভাবিকভাবেইচারিদিকে আনন্দের আমেজ বইছে। ক্রেতাদের মাঝে এই দুটি উপলক্ষ্যের আনন্দ একত্রে ছড়িয়ে দেবার প্রয়াসেই অপো নিয়ে এসেছে দারুণ সব অফার”।

দেশ জুড়ে অপো’র সকল আউটলেটে মিলবে এই অফার। ১ আগস্ট থেকে শুরু হয়ে অফারটি পাওয়া যাবে আগামী ১৫ আগস্ট ২০১৯ পর্যন্ত। অপো এ৫এস স্মার্টফোনটির মূল্য ১৬,৯৯০ টাকা, অপো এ৭ স্মার্টফোনটির ৩ ও ৪ গিগাবাইট র‌্যামের স্মার্টফোন যথাক্রমে ১৭,৯৯০ এবং ১৯,৯৯০ টাকায়। রাইজিং ক্যামেরাযুক্ত অপো এফ১১ প্রো স্মার্টফোনটি পাওয়া যাবে ৩৬,৯৯০ টাকায় এবং ডুয়েল ক্যামেরা যুক্ত ব্রিলিয়ান্ট পোর্ট্রেট খ্যাত অপো এফ১১ স্মার্টফোনটি পাওয়া যাবে ২৫,৯৯০ টাকায়। এছাড়া অপো রেনো এবং অপো রেনো ১০এক্স জুম কেনা যাবে যথাক্রমে ৪৯,৯৯০ টাকা এবং ৭৯,৯৯০ টাকায়।

শেয়ার করুন