৩১ জুলাই শেষ হচ্ছে শামসুর রহমান বৃত্তির আবেদনপত্র পূরণ

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট বিভাগের ৫ ম ও ৮ম শ্রেণীর শিক্ষার্থীদের মধ্যে শামসুর রহমান স্মৃতি প্রাথমিক ও জুনিয়র বৃত্তির আবেদনপত্র আহবান করা হয়েছে।

গণিত ও ইংরেজি বিষয়ে আগামী ১৮ অক্টোবর সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, জিন্দাবাজার, সিলেট-কেন্দ্রে এ অনুষ্ঠিত হবে।

এ জন্য ৩১ জুলাইের মধ্যে ৫ম ও ৮ ম শ্রেণীর বাংলা মিডিয়ামে অধ্যয়নরতরা আবেদনপত্র পূরণ করতে পারবে। ৫ ম শ্রেণী ১০০ ও ৮ম শ্রেণী ১৫০ টাকা দিয়ে আবেদনপত্র পূরণ ও জমা দেয়া যাবে।

যে সকল বিদ্যালয় থেকে কমপক্ষে ৫ জন ছাত্র/ছাত্রী অংশগ্রহণ করবে তাদের কোটা ভিত্তিক ১টি এবং যে সকল বিদ্যালয় থেকে ১০ জন বা তার অধিক ছাত্র/ছাত্রী অংশ গ্রহণ করবে তাদের কোটা ভিত্তিক ২টি (সাধারণ গ্রেড) বৃত্তি প্রদান করা হবে।

তবে শর্ত থাকে যে, যদি কোনো বিদ্যালয় প্রথম, দ্বিতীয় বা তৃতীয় গ্রেডে যে কোনো বৃত্তিপ্রাপ্ত হয় তারা সাধারণ গ্রেড বৃত্তির অন্তভুক্ত হবে না।

শামসুর রহমান ফাউন্ডেশন, মেঘনা-বি/১৮, দাড়িয়াপাড়া, সিলেট (ফোন : ০৮২১-৭২৮০৯৭) ঠিকানায় সরাসরি আবেদনপত্র জমা ও প্রবেশপত্র সংগ্রহ করা যাবে। সাদা কাগজে নাম/পিতা ও মাতার নাম/স্থায়ী ঠিকানা, মোবাইল নম্বর লিখে আবেদনপত্র জমা দেয়া যাবে।

শেয়ার করুন