হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় বালাগঞ্জের চালক নিহত

বালাগঞ্জ প্রতিনিধি :: ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ মাধবপুরে ট্রাক ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে জাতীয় সংবাদ পত্রবাহী চালক নিহত হয়েছেন। নিহত চালকের নাম শেখ তফজ্জুল আলী (৪২)। তিনি সিলেটের বালাগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের গৌরীনাথপুর গ্রামের মৃত শেখ মজমিল আলীর ছেল।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ সুত্রে জানা যায় সোমবার সকাল প্রায় ৭টায় জাতীয় সংবাদপত্র নিয়ে ঢাকা থেকে সিলেট যাচ্ছিলো কাভার্ডভ্যানটি। পথিমধ্যে মাধবপুর উপজেলার রতনপুর নামকস্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কাভার্ডভ্যানের চালক নিহত হন।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠান। দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি উদ্ধার করা হয়েছে।

শেখ তফজ্জুল আলী বালাগঞ্জ উপজেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক ছিলেন, তিনি দীর্ঘদিন ধরে দৈনিক প্রথম আলো, ভোরের কাগজসহ একাধিক জাতীয় দৈনিক কাভার্ডভ্যান যোগে সিলেটে সরবরাহ করতেন।

এ দুর্ঘটনায় সোমবার সিলেট অঞ্চলের একাধিক স্থানে উক্ত পত্রিকাগুলোর সরবরাহ বন্ধ রয়েছে। শেখ তফজ্জুল আলীর জানাজার নামাজ আজ (সোমবার) সন্ধ্যা সাড়ে সাতটায় গৌরীনাথপুর জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্টিত হবে।

শেয়ার করুন