লিডিং ইউনিভার্সিটিতে টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি বিষয়ক সেমিনার

সিলেটের সকাল ডেস্ক :: লিডিং ইউনিভার্সিটির ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) ডিপার্টমেন্টের আয়োজনে ‘টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি ও এর চ্যালেঞ্জ’- শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেলে বিশ্ববিদ্যালয়ের গ্যালারী-১ এ উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি উন্নয়ন কর্তৃপক্ষের (স্রাডো) চেয়ারম্যান (অতিরিক্ত-সচিব) মো. হেলাল উদ্দিন।

এতে মূল প্রবন্ধ উপস্থাপন করেন স্রাডোর সদস্য (অতিরিক্ত-সচিব) সিদ্দিক জোবায়ের। সেমিনারে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির ট্রেজারার বনমালী ভৌমিক (অবসরপ্রাপ্ত অতিরিক্ত-সচিব) এবং স্রাডোর পরিচালক (যুগ্ন-সচিব) মো. মনজুর মোরশেদ। এতে স্বাগত বক্তব্য প্রদান করেন লিডিং ইউনিভার্সিটির সহযোগী অধ্যাপক এবং ইইই বিভাগের বিভাগীয় প্রধান রুমেল এম. এস. রহমান পীর।

লিডিং ইউনিভার্সিটির ইইই বিভাগের শিক্ষার্থী সুমাইয়া আলীর সঞ্চালনায় সেমিনারে বিশ্ববিদ্যালয়ের আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. এম. রকিব উদ্দিন, রেজিস্ট্রার মেজর (অব.) মো. শাহ আলম, পিএসসি, ভারপ্রাপ্ত প্রক্টর মো. রাশেদুল ইসলাম, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ড. ওয়াহিদুজ্জামান খান, বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন