রোটারী সিলেট সুরমা জোনের ‘জিরো আওয়ার সেলিব্রেশন’ অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক :: রোটারী ডিস্ট্রিক ৩২৮২ এর ইনকামিং ডিস্ট্রিক গর্ভনর রোটারিয়ান প্রিন্সিপাল এম আতাউর রহমান পীর বলেছেন, সুন্দর সমাজ বিনির্মাণে রোটারিয়ানরা বিশ্বব্যাপি কাজ করে যাচ্ছেন। সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়ন, শিক্ষার বিস্তারসহ নানা ক্ষেত্রে রোটারিয়ানদের অবদান ব্যাপক। আগামী ২০১৯-২০ রোটাবর্ষ রোটারি অঙ্গনে একটি স্বর্ণালী বছর হিসাবে পরিগণিত হবে।

রোটাবর্ষ ২০১৯-২০ এর মুল থীম রোটারি কানেক্ট দ্যা ওয়াল্ড সফল করার জন্য তার টিম নিয়ে সর্বাত্ত্বক কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

রোটারী ডিস্ট্রিক ৩২৮২ সিলেট সুরমা জোনের আয়োজনে ২০১৯-২০ রোটাবর্ষকে স্বাগত জানিয়ে রবিবার রাতে নগরীর একটি অভিজাত হোটেলে ‘জরো আওয়ার সেলিব্রেশন ও কলার হেন্ড অভার’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

‘জিরো আওয়ার’ সেলিব্রেশনের প্রোগ্রাম চেয়ারম্যান ও রোটারী ক্লাব অব সিলেট গ্যালাক্সির ইনকামিং প্রেসিডেন্ট রোটারিয়ান মোহাম্মদ নাজিম উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- পিডিজি রোটারিয়ান শহীদ আহমদ চৌধুরী, ডিজিএন রোটারিয়ান ডা. বেলাল উদ্দিন আহমদ।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন- ডিস্ট্রিক সেক্রেটারী ২০১৯-২০ রোটারিয়ান নিরেশ চন্দ্র দাশ, সাবেক ডিস্ট্রিক সেক্রেটারী পিপি রোটারিয়ান এ এইচ এম ফয়ছল আহমদ, ডিস্ট্রিক এ্যাসিসট্যান্ট সেক্রেটারী ২০১৯-২০ রোটারিয়ান সেলিম খান, রোটারিয়ান পিপি রোটারিয়ান জিয়াউল হক জিয়া, সিনিয়র রোটারিয়ান পিপি রোটারিয়ান এ. কে. এম শামসুল হক দিপু, রোটারিয়ান পিপি তৈফিক বক্স লিপন, প্রসিডেন্ট ফোরামের চীফ কো-অর্ডিনেটর রোটারিয়ান ইঞ্জিনিয়ার শোয়াইব আহমদ মতিন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন- সুরমা জোনের প্রেসিডেন্ট ফোরামের চেয়ারম্যান ও রোটারী ক্লাব অব সিলেট গার্ডেন সিটির ইনকামিং প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুস সামাদ নজরুল।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রোটারি ক্লাব অব সিলেট সুরমা এর ইনকামিং প্রেসিডেন্ট রোটারিয়ান হাফিজ গোলাম রাব্বানী। রোটারি ইনভকেশন পাঠ করেন রোটারি ক্লাব অব সিলেট মহানগরের ইনকামিং প্রেসিডেন্ট রোটারিয়ান সৈয়দ মোস্তাফা আহমেদ।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, সুরমা জোনের সকল ক্লাবের ইনকামিং প্রেসিডেন্টবৃন্দ এবং ডিস্ট্রিকের অন্যান্য রোটারিয়ানবৃন্দ।

শেয়ার করুন