যুব উন্নয়ন পরিষদ সিলেট মহানগর সভাপতির বিদেশ গমন উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠান

সিলেটের সকাল ডেস্ক :: বাংলাদেশ জাতীয় যুব উন্নয়ন পরিষদ সিলেট মহানগরের সভাপতি এম এ আব্দুর রহিম তালুকদারের সরকারের আদেশে আইটিসি ও বিজ্ঞান বিষয়ে প্রশিক্ষণের জন্য থাইল্যান্ড গমন উপলক্ষে সংগঠনের উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার নগরীর সুবিদবাজারস্থ একটি হোটেলের সম্মেলনকক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। যুব উন্নয়ন পরিষদ সিলেট মহানগরের সাধারণ সম্পাদক মামুন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ছাত্রলীগের শাবি শাখার সহ-সম্পাদক কবির আহমদ।

সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন জাতীয় যুব উন্নয়ন পরিষদ সিলেট মহানগরের সভাপতি এম এ আব্দুর রহিম তালুকদার।

মহানগরের প্রচার সম্পাদক ইমরান আহমদ রুবেল ও সাংগঠনিক সম্পাদক আব্দুল করিমের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহাফুজুর রহমান, যুব উন্নয়ন পরিষদ সিলেট মহানগরের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আবু সাঈদ তালুকদার, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক মো. সাইদুর রহমান, মারুফ আহমদ, সহ-সভাপতি সুমন দাস, যুগ্ম সাধারণ সম্পাদক এস বি রাহাত, অর্থ সম্পাদক আব্দুল গফুর শিপু, সাংগঠনিক সম্পাদক সাদী মো. তারেক, উপ-অর্থ সম্পাদক ফয়েজ খান, সাংগঠনিক আনিসুর রহমান খান আকাশ, ধর্ম সম্পাদক আফজল আহমদ, ইসতিয়াজ আহমদ জনি, জহির আলম, কাওসার আলম মেহরাব প্রমুখ।

শেয়ার করুন