মুক্তিমঞ্চে জামায়াত আসলে তাতে দোষের কিছু নেই ॥ কর্নেল অলি

বক্তব্য রাখছেন কর্নেল অলি আহমদ

সিলেটের সকাল রিপোর্ট ॥ জাতীয় মুক্তিমঞ্চের আহ্বায়ক ও এলডিপি’র চেয়ারম্যান ড. কর্ণেল অলি আহমদ বলেছেন, আমরা বিএনপি বিরোধী নই। দেশে পুনঃনির্বাচন এবং বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষে জাতীয় মুক্তিমঞ্চ প্রতিষ্ঠা করা হয়েছে। এ মঞ্চটি সকলের জন্য উন্মুক্ত উল্লেখ করে তিনি বলেন, বেঈমান, বিশ^াসঘাতক এবং সরকারের দালাল ব্যতীত আওয়ামী লীগের সদস্যরাও এতে যোগদান করতে পারবেন।
মঙ্গলবার সন্ধ্যায় সিলেট প্রেসক্লাবের আমিনুর রশীদ চৌধুরী মিলনায়তনে ‘পুনঃ জাতীয় সংসদ নির্বাচন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি’র দাবীতে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কর্নেল অলি বলেন, দেশে সংসদীয় গণতন্ত্র ছিল না। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া তার প্রচলন করেছেন। জামায়াতে ইসলামী প্রসঙ্গে তিনি বলেন, আমরা সবাই মিলে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। এজন্য মুক্তিমঞ্চে জামায়াত আসলে তাতে দোষের কিছু নেই। তিনি বলেন, রাজনীতিতে বিভক্তি থাকলে বিদেশীরা সুযোগ নেয়। এজন্য প্রতিহিংসা রাজনীতি পরিহার করার আহ্বান জানান তিনি।
সিলেট জেলা এলডিপি’র সভাপতি সায়েদুর রহমান চৌধুরী রূপার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহীম, এলডিপি’র মহাসচিব ড. রেজওয়ান আহমদ, যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ সভাপতি লে. কর্ণেল (অব.) সৈয়দ আলী আহমদ।
বিশেষ অতিথির বক্তব্যে সৈয়দ মুহাম্মদ ইবরাহীম বলেন, ২০ দলীয় জোটে কোন বিভক্তি নেই। তবে জোটের শীর্ষ অনেক নেতাকে আবার অনেকেই চিনেন না। তিনি বলেন, খালেদা জিয়ার মুক্তির লক্ষে যেখানে সভা সমাবেশ হবে দাওয়াত পেলে মুক্তিমঞ্চ সেখানেই যাবে। তিনি বলেন, খালেদা জিয়ার মুক্তি ছাড়া নির্বাচনে যেতে জোটের কোন সিদ্ধান্ত ছিল না।

শেয়ার করুন