বিলেতে বাংলাদেশী কমিউনিটির ভালোবাসায় সিক্ত এনটিভি ইউরোপ পরিবার

লন্ডন সংবাদদাতা :: বর্ণাঢ্য আয়োজনে লন্ডনে উদযাপিত হয়েছে দর্শক নন্দিত টেলিভিশন চ্যানেল এনটিভির ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী। সাফল্যর ১৬ বছর শেষে ১৭ বছরে পা রাখা এনটিভি‘র জন্মদিনে বুধবার লন্ডনের এনটিভি ইউরোপ কার্যালয়ে বিলেতের সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, কূটনেতিকসহ সকলশ্রেণী পেশার মানুষের ঢল নামে।

এনটিভির জন্মদিনে বৃটেনের প্রায় একশো‘র বেশী সংগঠন এদিন এনটিভি ইউরোপ কার্যালয়ে এসে এনটিভি ইউরোপের সিইও সাবরিনা হোসাইন ও এনটিভি ডিরেক্টর মোস্তফা সারওয়ারকে ফুলেল শুভেচ্ছা জানান এবং ব্যক্ত করেন এনটিভি‘র প্রতি তাদের ভালোবাসার কথা।

বুধবার বিকাল ৫টা থেকে শুরু হওয়া অনুষ্ঠানে ইনডোর ও আউটডোর দুটি স্টুডিও থেকে সরাসির সম্প্রচার করা হয় প্রতিষ্টাবার্ষীকির আয়োজন। আউটডোর স্টুডিও থেকে এনটিভি ইউরোপের চিফ রিপোর্টার আকরামুল হোসাইন ও ইসলামিক অনুষ্ঠান জীবন জিজ্ঞাসা‘র উপস্থাপক ফয়সাল খানের উপস্থাপনায় কমিউনিটির বিভিন্ন সংগঠন, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ীদের কাছ থেকে এনটিভির দীর্ঘ এ পথচলায় তাদের ভালো লাগা ও ভালোবাসার কথা ইউরোপের দর্শকদের কাছে তুলে ধরেন। পাশাপাশি ইনডোর স্টুডিওতে চলে মিউজিক এন্ড আড্ডার উপস্থাপক সুমন খানের পরিচালনায় বিলেতের গুণী শিল্পীদের অংশগ্রহনে সংগীতানুষ্ঠান।

এরপর রাত দশটায় এনটিভি ইউরোপের মূল স্টুডিওতে শুরু হয় মূল পর্ব যেখানে আয়োজিত হয় এনটিভি‘র জন্মবার্ষিকীর কেক কাটা অনুষ্ঠান। এনটিভি ইউরোপের হেড অফ কমিউনিকেশন এন্ড কমপ্লাইন্স আদনান পাভেলের উপস্থাপনায় কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্যস্থ বাংলাদেশের হাই কমিশনার সাঈদা মুনা তাসনীম।

এসময় এনটিভি‘র ১৬ তম জন্মদিনে মান্যবর হাইকমিশনার সাঈদা মুনা তাসনীম এনটিভি ইউরোপের সিইও সাবরিনা হোসাইনসহ পুরো এনটিভি পরিবারকে জন্মদিনের শুভেচ্ছা জানান। পাশাপাশি এনটিভি যে, বৃটিশ বাংলাদেশী কমিউনিটির সকল সুখ, দু:খ, সুযোগ, সুবিধা ও অসুবিধা তুলে ধরছেন তা প্রশংসনীয় বলে উল্লেখ করেন তিনি। যুক্তরাজ্যে বাংলাদেশের ইমেজকে আরো বাড়াতে এনটিভি ইউরোপ অগ্রণী ভূমিকা রাখবে এমনটা প্রত্যাশা করেন তিনি।

এরপর সিইও সাবরিনা হোসাইন তার বক্তব্য বৃটিশ বাংলাদেশী কমিউনিটিসহ সারা বিশ্বে থাকা সকল বাংলাদেশীদের জন্মদিনের শুভেচ্ছা জানান। পাশাপাশি এনটিভিকে শুভেচ্ছা জানাতে যারা দূর দূরান্ত থেকে এনটিভি ইউরোপ কার্যালয়ে এসে উপস্থিত হয়েছেন তাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানান।

বিলেতের তরুন প্রজন্ম ও বেড়ে উঠা নতুন প্রজন্মের কাছে বাংলাদেশের সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরতে এনটিভি ইউরোপ খুব শীঘ্রই একটি বিশেষ অনুষ্টান আয়োজন করতে যাচ্ছে বলেও বিবৃতিতে তুলে ধরেন সাবরিনা হোসাইন। এ বিষয়ে হাইকমিশনার সাঈদা মুনা তাসনীমের কাছ থেকে সহযোগীতা কামনা করেন তিনি।

পরে প্রধান অতিথি, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও এনটিভি পরিবারকে সাথে নিয়ে এনটিভি ইউরোপের সিইও সাবরিনা হুসাইন ও ডিরেক্টর মোস্তফা সারোয়ার জন্মদিনের কেক কাটেন।

শেয়ার করুন