বিএনপি নেতা মাহমদ আলীর ইন্তেকাল

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট জেলা বিএনপির প্রতিষ্ঠাকালীন সহ-সভাপতি, সিলেট বিভাগ গণদাবী পরিষদ দক্ষিণ সুরমা উপজেলা শাখার উপদেষ্টা, দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়নের কিসমত বিরাহিমপুর গ্রামের বাসিন্দা, কিসমত বিরাহিমপুর জামে মসজিদের মুতাওয়াল্লী, উপজেলার বিশিষ্ট সালিশী ব্যক্তিত্ব মো. মাহমদ আলী আর নেই।

রোববার বিকেল সাড়ে ৪টায় নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি …রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজ আজ সোমবার সকাল ১১টায় বটতলা বিবির মোকাম শাহী ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়।

বিএনপি নেতা মাহমদ আলীর মৃত্যুতে বিভিন্ন মহলের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। শোক জ্ঞাপনকারী নেতৃবৃন্দরা হলেন, সিলেট-৩ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ¦ শফি আহমদ চৌধুরী, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, সাধারণ সম্পাদক আলী আহমদ, খান বাহাদুর আছদ্দর আলী খান ওয়াকফ স্টেটের মুতাওয়াল্লী এডভোকেট বাবর আলী খান, সিলাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আব্দুল মালিক প্রমুখ। শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করেছেন। বিজ্ঞপ্তি

শেয়ার করুন