ফেঞ্চুগঞ্জের সাংবাদিক মামুনের পিতা আর নেই

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: ফেঞ্চুগঞ্জজ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক সমকালের ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি মামুনুর রশীদের পিতা ফেঞ্চুগঞ্জ সারকারখানার অবসরপ্রাপ্ত অফিসার হাফিজুর রহমান (৮৫) আর নেই।

১৯ জুলাই, শুক্রবার সকাল সোয়া ১০ টায় সিলেট নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি । বাদ আছর ফেঞ্চুগঞ্জ ফকিরপাড়া মসজিদ প্রাঙ্গনে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক গোরস্হানে দাফন করা হয়। মৃত্যুকালে স্ত্রী, এক পুত্র, ২ কন্যা সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছে।
জানাজায় সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, ফেঞ্জুগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নুরুল ইসলাম, ইউ পি চেয়ারম্যান সুফিয়ানুল করিম চৌধুরী, সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম বাছিত, ফেঞ্জুগন্জ শাহজালাল সারকারখানার কর্মকর্তা, কমর্চারীসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শোক প্রকাশ

ফেঞ্জুগঞ্জের প্রবীণ সাংবাদিক মামুনুর রশীদের পিতা মরহুম হাফিজুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবার-পরিজনের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন সিলেট-৩ আসনের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী।

অপর এক বিবৃতিতে গভীর শোক ও শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েয়েছেন ফেঞ্জুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জিয়া খালেদ, সাধারন সম্পাদক রিয়াজ উদ্দীন ইসকা, সহসম্পাদক তাজুল ইসলাম বাবুল, সদস্য দেলওয়ার হোসেন পাপ্পু, বদরুল আমীন, জুলহান চৌধুরী, হাসান চৌধুরী, রমেল আলী, আর কে দাস চয়ন, মোস্তাফিজুর রহমান কিনেল ও ফরিদ উদ্দীন।

শেয়ার করুন