গোল্ড মেম্বারশীপে আপগ্রেডের জন্য এমিরেটসের বিশেষ অফার

সিলেটের সকাল ডেস্ক :: এমিরেটস এয়ারলাইন এবং ফ্লাই দুবাইয়ের লয়্যাল্টি প্রোগ্রাম- এমিরেটস স্কাইওয়ার্ডসের ব্লু এবং সিলভার সদস্যরা সহজেই গোল্ড মেম্বারশীপ পাওয়ার সুযোগ পাচ্ছেন।

সীমিতকালীন এই অফারে ব্লু এবং সিলভার সদস্যরা এমিরেটস এবং ফ্লাই দুবাইয়ের ৮০টির অধিক গন্তব্যে বিজনেস ক্লাস ফ্লেক্স অথবা ফ্লেক্স প্লাস রিটার্ণ টিকিট ক্রয় করলেই গোল্ড মেম্বারশীপ পাবেন। এই অফারের আওতায় অন্তর্ভূক্ত গন্তব্যগুলোর মধ্যে রয়েছে বার্সেলোনা, বুদাপেস্ট, ক্যাসাব্লাংকা, ক্রাইস্টচার্চ, ফোর্ট লডারডেল, ফ্রাঙ্কফুর্ট, ইস্তানবুল, মাদ্রিদ, মস্কো, মিউনিখ, রিও ডি জেনেরিও, রোম, সেন্ট পিটার্সবার্গ, সাও পাওলো, স্টকহোম, ভেনিস, ওর্য়াশ, জাগরেব, জুরিখ ও অন্যান্য। তবে দুবাই এবং কিছু সংখ্যক শহরের মধ্যে ভ্রমণের ক্ষেত্রে এই অফারটি কার্যকর হবে না।

যাত্রীদের ১৮ থেকে ১৯ জুলাই ২০১৯ এর মধ্যে টিকিট ক্রয় করতে হবে এবং ১৮ জুলাই থেকে ২০ আগস্ট ২০১৯ এর মধ্যে ভ্রমণ করতে হবে। রিটার্ণ ভ্রমণ সম্পন্ন হওয়ার পর যাত্রীরা স্বয়ংক্রিয়ভাবে গোল্ড মেম্বারশীপ পেয়ে যাবেন।

যারা স্কাইওয়ার্ডসের সদস্য না তারাও এই অফারটি সুবিধা নিতে পারবেন। তবে এই জন্য তাদেরকে ১৮ থেকে ২৬ জুলাই ২০১৯ এর মধ্যে ফ্রি সদস্য পদ নিয়ে বসরৎধঃবং.পড়স অথবা এমিরেটস অ্যাপের মাধ্যমে রেজিস্টেশন করতে হবে। আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় ডিভাইসের জন্যই এমিরেটস অ্যাপ রয়েছে।

এমিরেটস স্কাইওয়ার্ডস গোল্ড মেম্বারদের জন্য যেসকল সুবিধা রয়েছে তা হলো সৌজন্যমূলকভাবে একজন অতিথিসহ বিজনেস ক্লাস লাউঞ্জ ব্যবহার, প্রায়োরিটি ব্যাগেজ, অতিরিক্ত ব্যাগেজ, সীমাহীন ফ্রি ওয়াইফাই, ৫০ শতাংশ বোনাস স্কাইওয়ার্ডস মাইলস, বিনা ফিতে পছন্দের সিট ইত্যাদি।

এমিরেটস স্কাইওয়ার্ডসে ৪ ধরনের সদস্য পদ রয়েছে- ব্লু, সিলভার, গোল্ড এবং প্লাটিনাম। প্রতিটি ক্যাটাগরির সদস্যদের জন্য রয়েছে বিভিন্ন ধরনের সুবিধা।

শেয়ার করুন