ইছরাব আলী হাইস্কুলের শিক্ষক মিছবাহ উদ্দিন স্মরণে শোকসভা

সিলেটের সকাল ডেস্ক :: সিলেটের দক্ষিণ সুরমার কুচাইয়ের ইছরাব আলী হাইস্কুল অ্যান্ড কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক মরহুম মাওলানা মিছবাহ উদ্দিন স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে প্রতিষ্ঠানের মিলনায়তনে আয়োজিত এ স্মরণসভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. শাহাব উদ্দিন।

সহকারী শিক্ষক মো. আব্বাস আলীর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সদস্য রফিকুল ইসলাম রফু। বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের সহকারী অধ্যাপক মো. শাহাদত হোসেন, সহকারী অধ্যাপক কামিল আহমদ, সহকারী অধ্যাপক খালেদ সাইফুল্লাহ, সহকারী প্রধান শিক্ষক কয়েস আহমদ, সহকারী শিক্ষক আশরাফুজ্জামান খান, আজিজুল হক, মো. হাফিজুর রহমান, শাখাওয়াত হোসেন শফি, লুৎফুর রহমান রাসেল প্রমুখ।

সভায় বক্তারা বলেন, আলোকিত মানুষ গড়ার কারিগর মরহুম মাওলানা মিছবাহ উদ্দিন দীর্ঘ ৩৫ বছর ধরে সুনামের সাথে শিক্ষকতা করেছেন। তিনি ছিলেন শিক্ষার্থীদের প্রিয় একজন শিক্ষক। তিনি শিক্ষার্থীদের জীবনে সফল ও আলোকিত হওয়ার পথ দেখাতেন। তিনি অন্যান্য শিক্ষকদের জন্য অনুকরণীয় ব্যক্তিত্ব।

সভায় মরহুম মাওলানা মিছবাহ উদ্দিনের আত্মার মাগফেরাত ও প্রতিষ্ঠানের ম্যানিজিং কমিটির সদস্য নিজাম উদ্দিন ইরানের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

শেয়ার করুন