ইউরোকিডস’র অ্যানুয়াল ডে উদযাপন

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট নগরের সুবিদবাজারের ইউরোকিডস্ স্কুলের অ্যানুয়াল ডে অনুষ্ঠিত হয়েছে। শনিবার কবি নজরুল অডিটোরিয়ামে আয়োজিত এ অনুষ্ঠানে স্কুলের গ্রাজুয়েশনপ্রাপ্ত ৫০জন শিক্ষার্থীদের সনদপত্রও প্রদান করা হয়। এছাড়া অ্যারাবিয়ান নাইট ও ম্যাজিক্যাল ওর্য়াল্ড সাংস্কৃতিক অনুষ্ঠানও আয়োজন করা হয়।

ইউরো কিডস্ এর সেন্টার হেড রুশিনা চৌধুরীর উদ্বোধনী বক্তব্যে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্থইস্ট ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর আতফুল হাই শিবলী। ইউরো কিডস্ এর ইনফরমেশন অফিসার নেভী রোকসানা খানমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘ইউরোকিডসের শিশুদের পারফরমেন্সে মুগ্ধ। সামগ্রীকভাবে এই প্রতিষ্ঠানের কার্যক্রম ব্রিটিশ স্ট্যান্ডার্ট। তিনি এ প্রতিষ্ঠানের সাফল্য কামনাও করেন।’

নতুন প্রজন্মকে আধুনিক শিক্ষায় শিক্ষিত করতে আধুনিক ও আন্তর্জাতিক প্রতিষ্ঠানের প্রয়োজন উল্লেখ করে তিনি এও বলেন, ইউরো কিডস্ শিশুদের পড়ালেখার ভিত্তি গড়ে তুলতে কাজ করে। এখানকার শিক্ষা ব্যবস্থাও আধুনিক মানের হওয়াতে শিশুরা খেলার ছলে ছলে শিক্ষা অর্জন করতে পারে; ফলে শিশুরা মানসিকভাবেও বিকশিত হতে পারে।’

ইউরো কিডস এর অ্যাসিসটেন্ট সেন্টার হেড সাবরিনা আক্তারের সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে এ প্রতিষ্ঠান থেকে গ্রাজুয়েশন পাওয়া ৫০জন শিক্ষার্থীকে সনদপত্র তুলে দেয়া হয়। অনুষ্ঠানে বর্ষসেরা শিক্ষিকা অন্নি জাহানকে সম্মাননা ক্রেস্টও প্রদান করা হয়। এর আগে প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শিক্ষার্থী প্রাপ্তি এবং রাফা।

অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক, ছাত্র-ছাত্রীসহ পরিচালকরাও উপস্থিত ছিলেন। তারা অ্যারাবিয়ান নাইট ও ম্যাজিক্যাল ওর্য়াল্ড উপভোগ করেন।

উল্লেখ্য, সিলেট নগরীর সুবিদবাজারে অবস্থিত ইউরো কিডস ইন্টারন্যাশনাল প্রি স্কুল পরিচালনা করছে, রয়েল এডুকেয়ার লিমিটেড (আরইএল)।

শেয়ার করুন