আ ফ ম কামালকে শেষ বিদায় জানালেন হাজারও সিলেটবাসী

SONY DSC

সিলেটের সকাল রিপোর্ট :: শোকসাগরে ভাসছে সিলেট। অশ্রুজন আর বৃষ্টি জলও যেন একাকার। অনেকে হাউমাউ করে কেঁদেছেন আবার অনেকে ছিলেন নিশ্চুপ। সাবেক সিলেট পৌরসভার চেয়ারম্যান ও প্রবীণ রাজনীতিবীদ আ ফ ম কামালকে এভাবেই শেষ বিদায় জানালেন সিলেটবাসী।

রোববার বিকেল সাড়ে ৫টায় ঐতিহাসিক শাহী ঈদগাহ ময়দানে হাজারো মানুষ তাঁর জানাজায় অংশ নেয়। তার আগে সংক্ষিপ্ত বক্তব্যে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। জানাযা শেষে মানিকপীর (র.) কবরস্থানে তাকে চিরনিদ্রায় সমাহিত করা হয়।

গতকাল শনিবার রাত ১০টা ২০মিনিটের সময় নগরীর ওয়েসিস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন তিনি। তার বয়স হয়েছিল ৭৬ বছর। আ.ফ.ম কামাল মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তার জানাযায় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সাবেক মেয়র ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদসহ বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং সাধারণ মুসল্লিরাও অংশ নেন।

শেয়ার করুন