শাবিতে বাংলা বিভাগ আন্তঃসেমিস্টার ফুটবল টুর্নামেন্ট শুরু

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) বাংলা সমিতির আয়োজনে দ্বিতীয়বারের মতো শুরু হয়েছে ‘বাংলা বিভাগ আন্তঃসেমিস্টার ফুটবল টুর্নামেন্ট-২০১৯’ সিজন-২।

বুধবার (২৬ জুন) বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে এই ফুটবল টুর্নামেন্ট এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ও বাংলা সমিতির সভাপতি অধ্যাপক আশ্রাফুল করিম আনুষ্ঠানিকভাবে এই ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন। এসময় বাংলা সমিতির সাধারণ সম্পাদক আখতারুজ্জামান রনি, ক্রীড়া সম্পাদক মো: মোজাম্মেল হক, সাংস্কৃতিক সম্পাদক শেখ দেলোয়ার হোসেন, বিতর্ক বিষয়ক সম্পাদক নিলয় কান্তি দাস,পাঠাগার ও সমাজ কল্যাণ সম্পাদক সাগর আহমেদ, কার্যকরি সদস্য শাওন,সিফাত,রাসেল,লোকমানসহ অন্যান্য শিক্ষার্থীরা উপস্থিত ছিল।

উদ্বোধনী বক্তব্যে বিভাগীয় প্রধান অধ্যাপক আশ্রাফুল করিম বলেন, বাংলা বিভাগ ক্লাস,পরীক্ষাতে যেমন এগিয়ে, তেমনি খেলাধুলার ক্ষেত্রেও সমানতালে এগিয়ে এই বিশ্ববিদ্যালয়ের সুনাম সর্বত্র সুন্দর রাখবে। একজন আদর্শ শিক্ষার্থীর অবশ্যই খেলাধুলা প্রয়োজন। আর এই প্রতিযোগীতামূলক খেলাধুলা আমাদের চিত্ত বিনোদন হিসেবে আনন্দ প্রদান করে।

প্রতিযোগীতায় বিভাগের প্রতিটি ব্যাচ হতে মোট আটটি দল অংশগ্রহণ করছে। প্রথম খেলা আ্যথলেটিকো ডি বাংলা ও ড্রিমস্টার এর মধ্যে অনুষ্ঠিত হয়। খেলায় ড্রিমস্টার ১-০ গোলে জয়ী লাভ করে।

শেয়ার করুন