বিশ্বনাথে প্রবাসীর বাড়িতে ডাকাতি

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে এক যুক্তরাজ্য প্রবাসীর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাত দল ঘরে থাকা স্বর্ণালঙ্কার, নগদ টাকা, মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। এসময় ডাকাত দলের মারধরে প্রবাসী পরিবারের এক অন্তঃসত্ত্বা মহিলাসহ ৫ জন আহত হন।

মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের পাকিছিরি গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আলা উদ্দিনের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। খবর পেয়ে বিশ্বনাথ থানা পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহতরা হলেন- আলা উদ্দিনের ভাই প্রবাসী ফারুক আহমদের অন্তঃসত্ত্বা স্ত্রী সুলতানা বেগম (২২), সাদ উদ্দিনের স্ত্রী সুহেনা বেগম (২১), ফারুক আহমদের শ্যালক মিলন মিয়া (১২), শ্যালিকা মিনারা বেগম (১৪) ও জুবেদা বেগম (১৫)।

প্রবাসী আলা উদ্দিনের পিতা মনু মিয়া জানান, মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক দেড়টায় দিকে হাফপ্যান্ট পরিহিত ৮/১০জনের একদল ডাকাত প্রবাসীর বসতঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ফেলে। ডাকাত দলের একজন ছিল মুখোশ পরিহিত। তাদের বাঁধা দিতে চাইলে পরিবারের সদস্যদেরকে মারধর করে ডাকাত দল। এসময় এক ডাকাত প্রবাসী ফারুক উদ্দিনের অন্তঃসত্ত্বা স্ত্রী সুলতানা বেগমের (২২) পেটে লাথি দিলে তিনি গুরুতর আহত হন। পরে ডাকাতেরা আলমিরা ভেঙ্গে সাড়ে ৩ ভরি স্বর্ণ, নগদ ১০ হাজার টাকা ও ১ টি মোবাইল ফোনসহ মূল্যবান জিনিস লুট করে নিয়ে যায়।

ঘটনাস্থলে যাওয়া থানা পুলিশের এসআই দেবাশীষ শর্মা বলেন, ঘটনাটি খতিয়ে দেখে আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে।

শেয়ার করুন